কাভার্ডভ্যানের সিটে ২ কোটি টাকার ইয়াবা

চট্টগ্রামের বাকলিয়া থানার রাজাখালী এলাকায় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এ সময় ৪৭ হাজার ৮৩৫ পিস ইয়াবা উদ্ধারসহ বহনকৃত কাভাডভ্যানটি জব্দ করা হয়।

মঙ্গলবার (১১ মে) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে শাহ আমানত সড়কের জমজম আইস ফ্যাক্টরির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যবসাীয়রা হলেন, কুমিল্লা জেলার তিতাস থানার করিকান্দি গ্রামরে ভূঁইয়া বাড়ির নজরুল ইসমলামের পুত্র কাভার্ডভ্যানের হেলপার মো. জুয়েল (৩১)।

অপরজন, নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার পশ্চিম কলাবাগ এলাকার বাসা- ডি-৫৪ আব্দুর রবের পুত্র চালক আব্দুল আজিজ (৪৫)।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের র‌্যাব-৭ এর সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গতকাল রাতে আনুমানিক সাড়ে বারটার দিকে গোপন তথ্যমতে রাজাখালী এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে কাভার্ডভ্যানের পেছনের সিটের ভেতরে সুকৌশলে লুকানো ৪৭,৮৩৫ পিস ইয়াবা উদ্ধারসহ চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়।

জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজারমূল্য ২ কোটি ১৭ হাজার ৫০০ টাকা। এ সময় বহনকৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। গ্রেপ্তার দুইজন দীর্ঘদিন ধরে পণ্য আনা-নেওয়ার মাঝে মাদকের চালান বহন করে আসছিল। দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মুআ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!