কর্মাস কলেজে গ্রুপে ‘ছোট ভাই’ টানতে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ কর্মাস কলেজ রোড এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে কর্মাস কলেজের সামনে এ ঘটনা ঘটে। চট্টগ্রাম সরকারি কর্মাস কলেজ ছাত্রলীগ নেতারা জানান, কলেজ ক্যম্পাসে আধিপত্য বিস্তার করতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সামান্য বিষয়কে ইস্যু করে বহিরাগতদের নিয়ে সাইফুল আলম লিমনের অনুসারীরা এই হামলা চালায়।

চট্টগ্রাম কমার্স কলেজের শিক্ষার্থীরা জানান, দীর্ঘদিন ধরে কলেজ ক্যম্পাসে ছাত্রলীগের নিজেদের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছে ছাত্রলীগের দুটি গ্রুপ। এদের মধ্যে একটি গ্রুপ ক্যম্পাসে ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের এবং অন্য একটি গ্রুপ যুবলীগ নেতা সাইফুল আলম লিমনের অনুসারী।

জানা যায়, কলেজ ক্যম্প্যাসে ছোট ভাইরা কার সাথে থাকবে এই নিয়ে গত কাল কথা কাটাকাটি হয় কলেজ ছাত্রলীগ সভাপতি সাব্বির চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত আবু বক্কর এবং সাইফুল আলম লিমনের অনুসারী হিসেবে পরিচিত রবিনের সাথে। এর জের ধরে সোমবার সকালে আবু বক্করের ওপর হামলা চালায় ‘লিমন গ্রুপের কর্মীরা’ এ সময় তারা বহিরাগতদের নিয়ে কর্মাস কলেজের সামনে মিছিল করে। পরে কর্মাস কলেজ ছাত্রলীগ পাল্টা একটি মিছিল নিয়ে ক্যম্পাসের সামনে অবস্থান নেওয়ার চেষ্টা করলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!