কর্ণফুলীতে ঘরে ঘরে জুয়ার আসর, বন্ধ করায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ৮

অনলাইন জুয়া খেলাকে কেন্দ্র করে চট্টগ্রামের কর্ণফুলীতে দুপক্ষের সংঘর্ষে নারী-পুরুষসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। রোববার (২৫ এপ্রিল) রাতে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের মাইজ্যা ফকির গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এদিন সন্ধ্যায় জুয়া খেলা বন্ধ করা নিয়ে রুবেল ও হারুন গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সালিশি বৈঠকে বসে তা সমাধানের কথা থাকলেও সমাধা হয়নি।

এক পর্যায়ে আবারও দুই পক্ষের সংঘর্ষ ঘটলে এতে দুপক্ষের বাহাদুর (৩৫), আবুদল হামিদ (৫০), মো. হারুন (৩৫), পেয়ার আহমদ (৩৪), ফাতেমা বেগম পাতলি (৩৬) গুরুতর আহত হয়। আহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি তিনজন পুলিশের হেফাজতে ছিলো বলে স্থানীয়রা জানান।

স্থানীয়রা জানান চরলক্ষ্যার বিভিন্ন ওয়ার্ডে রমজান মাস জুড়ে জুয়ার আসর বসায়। জুয়ার আসর বন্ধের জেরে দুপক্ষের সমর্থকদের মধ্যে তুমুল মারামারি ও পাল্টা হামলা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে হাসপতালে নিয়ে যায়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ‘এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত এএসআই আলা উদ্দিন মিয়া জানান, কর্ণফুলী থেকে মারামারির ঘটনায় দুজনকে মেডিকেলে আনা হয়েছে। মেডিকেলের সার্জারী বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!