করোনা আক্রান্ত শিল্পপতি হাসান মাহমুদ চৌধুরীর সুস্থতায় দোয়া মাহফিল

করোনাভাইরাসে আক্রান্ত চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি ও কাশেম-নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরীর দ্রুত সুস্থতা কামনায় চট্টগ্রামের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার (৩০ আগস্ট) কল্যাণ সমিতির অফিসে ও চান্দগাঁও আবাসিক কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে ফজলে আহাদ, নুরুল আবছার, রুহুল আমিন, ওসমান গণি, লুৎফুল করিম সোহেল, নিজাম উদ্দিন আহমেদ, তারিকুল ইসলাম সেন্টু, এনামুল হাসান, পেশ ইমাম ক্বারী অলিউল্লাহ, ইমাম হাফেজ মাও. আজিজুর রহমান এবং সমিতির কর্মচারিরা এতে অংশ নেন।

এর আগে হাসান মাহমুদ চৌধুরীর দ্রুত সুস্থতা কামনায় আল আমিন বারিয়া কামিল মডেল মাদ্রাসা ও এতিমখানায় খতমে বোখারী শরীফ, মিলাদ ও কিয়াম অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন ক্বারী অলিউল্লাহ ও কিয়াম পরিচালনা করেন মাওলানা মাইনুদ্দিন। মোনাজাতে কাশেম-নুর ফাউন্ডেশনের অন্যান্য সদস্যদের জন্যও দোয়া করা হয়। এছাড়া বিভিন্ন এতিমখানায় তবারুক বিতরণ করা হয়।
করোনা আক্রান্ত শিল্পপতি হাসান মাহমুদ চৌধুরীর সুস্থতায় দোয়া মাহফিল 1
জানা যায়, তিনি করোনার শুরু থেকে ঢাকায় অবস্থান করেছিলেন। কিন্তু চট্টগ্রামের কিছু মানবিক কাজে এবং জাতীয় শোক দিবসে চান্দঁগাও আবাসিক কল্যাণ সমিতি আয়োজিত আলোচনা সভা, রক্তদান কর্মসূচি ও গরীবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, চট্টগ্রাম সিটি করপোরেশনের সেবকদের আর্থিক সহায়তা ও আইসোলেশন সেন্টার চট্টগ্রামের অনুদান দিতে গত ১৪ আগস্ট তিনি চট্টগ্রামে ছুটে আসেন। এসময় তিনি বিভিন্ন সেবামূলক কাজে অংশগ্রহণ করেন। পরবর্তীতে হঠাৎ অসুস্থতা অনুভব করায় তাকে বৃহস্পতিবার (২৭ আগস্ট) ঢাকায় নিয়ে যাওয়া হয়। ওইদিন করোনার নমুনা সংগ্রহ করা হয়। পরে শুক্রবার (২৮ আগস্ট) করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ পাওয়া যায়।

চট্টগ্রামে অবস্থানকালে তিনি করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের জন্য ৫ লক্ষ টাকা, চট্টগ্রাম সিটি করপোরেশন সেবকদের নতুন পোশাকের জন্য ২০ লক্ষ টাকাসহ চসিককে ২২ লক্ষ টাকার অনুদান দেন। এছাড়াও হাসান মাহমুদ চৌধুরী দেশে করোনা শনাক্ত হওয়ার পর থেকে প্রায় ৫০ হাজার মানুষের ঘরে খাদ্য সহায়তা পোঁছে দিয়েছেন।

এমআইটি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!