করোনায় স্ত্রীসহ আক্রান্ত বাকলিয়ার এসি ল্যান্ড

এবার স্ত্রীসহ করোনার শিকার হলেন চট্টগ্রাম নগরীর বাকলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান। মঙ্গলবার (৯ জুন) রাতে চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিমেল সায়েন্সেস ইউনিভার্সিটি ল্যাবের প্রকাশিত ফলাফলে তাদের শরীরে করোনা শনাক্ত হয়।

পতেঙ্গা সার্কেলের এহসান মুরাদের পর করোনার শিকার দ্বিতীয় এসি ল্যান্ড আশরাফুল হাসান। আশরাফুল হাসান ও তার স্ত্রী জ্বর আক্রান্ত হওয়ায় ৪ জুন নমুনা দিয়ে ৯ জুন ফলাফল পেয়েছেন। আপাতত তাদের শরীরের কোন লক্ষণ নেই বলেও জানা গেছে।

করোনাভাইরাস উদ্ভুত পরিস্থিতিতে নগরজুড়ে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত পরিচালনা, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, করোনা আক্রান্তদের বাসস্থান লকডাউন করা, জেলা প্রশাসনের ত্রাণ পৌঁছে দেওয়াসহ করোনা রোধে সকল কাজে তিনিও সক্রিয় ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, একই দিন বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম আছিয়া খাতুনের শরীরেও করোনা শানাক্ত হয়েছে। গত এক সপ্তাহ তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। করোনা পজিটিভ থাকায় তিনি আইসোলেশনে থাকবেন। তবে বর্তমানে তার শরীরে করোনার কোন লক্ষণ নেই।

প্রসঙ্গত, গত ১৬ মে সর্ব প্রথম চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার এবং ২৪ মে জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান করোনা শিকার হন। এরপর ১ জুন রাঙ্গুনিয়ার ইউএনও মাসুদুর রহমানের শরীরে করোনা শনাক্ত হয়। ৪ জুন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) আবু হাসান সিদ্দিক এবং পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এহসান মুরাদের শরীরে করোনা শনাক্ত হয়।

জানা গেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারের দ্বিতীয় টেস্ট নেগেটিভ এসেছে। রাঙ্গুনিয়ার ইউএনও মাসুদুর রহমানও অনেকটা সুস্থ।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!