কথায় কথায় মুখোমুখি মারামারি খুনোখুনি নয়: ওবায়দুল কাদের

কথায় কথায় মুখোমুখি মারামারি খুনোখুনি নয়: ওবায়দুল কাদের 1প্রতিদিন রিপোর্ট : আওয়ামী লীগ’র সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দলে ছোটখাটো ভুলত্রুটি ঘরোয়াভাবে সমাধান করা যায় । কথায় কথায় মুখোমুখি, কথায় কথায় মারামারি, কথায় কথায় খুনোখুনি নয়।
তিনি বলেন, “আমি আওয়ামী লীগ নেতাদের কাছে অনুরোধ করব ছাত্রলীগকে স্বার্থরক্ষার পাহারাদার হিসেবে ব্যবহার করবেন না। তাতে আপনাদেরও ক্ষতি হবে ছাত্রলীগেরও ক্ষতি হবে। ঘরের মধ্যে আর ঘর করবেন না।”
শনিবার দুপুরে চট্টগ্রামের পাঁচলাইশের একটি কমিউনিটি সেন্টারে উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন ।

“আমি ছাত্রলীগকে বলছি, দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ হলে সাংগঠনিকভাবে, প্রশাসনিকভাবে আমরা কাউকেই রেহাই দেব না। নেত্রী আমাকে পরিষ্কার বলে দিয়েছেন, ছাত্রলীগের প্রতি নির্দেশনা দিতে।

“ছাত্রলীগকে আবারও বলছি- খারাপ খবরের শিরোনাম হবে না, সুনামের ধারায় ফিরে আসবে। তা না হলে আরও কঠিন আরও কঠোর ব্যবস্থা আমরা নেব।”

সড়কমন্ত্রী বলেন, “কারণ আমরা এত সুনাম, এত অর্জন, এত খ্যাতি-ভাবমূর্তি…. গুটিকয়েকের অপকর্মের কাছে শেখ হাসিনার কীর্তিকে জিম্মি করতে পারি না।”

রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিমের সভাপতিত্বে প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং এনামুল হক শামীম, উত্তর জেলার সাধারণ সম্পাদক এম এ সালাম প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!