কবিতা চত্ত্বরে মাদক ব্যবসায়ীর লাশ

কক্সবাজার শহরের কবিতা চত্ত্বর এলাকা থেকে মো. আলম বাবুল (৪২) নামে এক মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল হতে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর থানার ওসি অপারেশন মাসুম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে জানান, রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে কক্সবাজার শহরের কবিতা চত্ত্বর এলাকা থেকে মো. আলম বাবুল নামে এক মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

এসময় ঘটনাস্থল হতে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, রোববার সকালে দুই মাদক কারবারি দলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ শহরের কবিতা চত্ত্বর এলাকায় গেলে মাদক কারবারিরা পালিয়ে যায়। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ একজনের মরদেহ, একটি দেশীয় তৈরী অস্ত্র, ৩ রাউন্ড কার্টুজ ও ২শ পিস ইয়াবা উদ্ধার করে।

পরে তার পরিচয় শনাক্তের পর জানা যায়, তার নাম মো. আলম ওরফে বাবুল মিয়া। সে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকার মিয়া আহমদের পুত্র।

পুলিশ জানায়, তার বিরুদ্ধে টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন থানায় অস্ত্র ও ইয়াবা কারবারের ৯টি মামলা রয়েছে। অপর ৩ ভাইসহ বাবুল মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছিল। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!