কক্সবাজারে জামায়াত সেক্রেটারির গাড়িচালকসহ আটক ৪

কক্সবাজারে জামায়াত সেক্রেটারির গাড়িচালকসহ আটক ৪ 1কক্সবাজার প্রতিনিধি : জামায়াত ইসলামীর কক্সবাজার জেলা সেক্রেটারি জেনারেল ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম রহিম উল্লাহর গাড়িচালকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর উপজেলার একটি পরিত্যক্ত ভবন থেকে তাদের আটক করে পুলিশ । এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি লম্বা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজ ও ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, জিএম রহিম উল্লাহর গাড়িচালক মো. নেসার উদ্দিন (২৬), সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুলের শামসুল হুদার ছেলে আমান উল্লাহ (২৬), একই গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মনসুর আলম (২৮) ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার খিলমেহের গ্রামের আমিনুল ইসলামের ছেলে মো. মামুন (৩৮)।

কক্সবাজার সদর থানার ওসি (অপারেশেন) মাঈন উদ্দিন জানান, আটক আমান উল্লাহ জেলার অন্যতম একজন দাগি গডফাদার। সে আগেও অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক হয়েছিলেন। জামিনে বের হয়ে একটি প্রভাবশালী মহলরে ছত্রছায়ায় তিনি আবারও অপরাধকর্মে জড়িয়েছে এমন তথ্যের ভিত্তিতেই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!