আইসিইউ ঘুরে কেবিনে গেলেন করোনায় ভোগা ইঞ্জিনিয়ার মোশাররফ

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের অবস্থার খানিকটা উন্নতি হয়েছে। তাকে বর্তমানে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) কেবিনে নিয়ে আসা হয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে চট্টগ্রাম থেকে ঢাকা সিএমএইচে পৌঁছার পর পরই তাকে আইসিউইতে ভর্তি করানো হয়। সেখানে নিবিড় পর্যবেক্ষণে থাকার পর আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্যকে শনিবার (১০ অক্টোবর) সকালে কেবিনে নিয়ে আসা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাব থেকে আসা নমুনায় ইঞ্জিনিয়ার মোশাররফকে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়।

এর পর রাতেই তাকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরামর্শে তাকে শুক্রবার রাত দশটার দিকে ঢাকা নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে আইসিইউতে রাখার পর শনিবার (১০ অক্টোবর) সকালে সাবেক মন্ত্রীকে কেবিনে নিয়ে আসা হয়েছে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের এপিএস নুর খান জানান, সিএমএইচে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। ডা. কর্নেল হারুনের নেতৃত্বে চিকিৎসকের একটি টিম তাকে সার্বক্ষণিক নজরে রেখেছেন।

বর্তমানে ইঞ্জিনিয়ার মোশাররফের বয়স ৭৭ বছর। করোনা আক্রান্ত এই বয়সীদের সাধারণত ‘রিস্ক জোনে’র রোগী হিসেবে বিবেচনা করে থাকেন চিকিৎসকরা।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!