ছাত্রলীগ কর্মীর পায়ে গুলি, চন্দনপুরার রউফের বিরুদ্ধে পরোয়ানা

চট্টগ্রামের চন্দনপুরার ছাত্রলীগ কর্মী জাহেদুল ইসলামের পায়ে গুলি করার ঘটনায় জেল খাটা চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবদুর রউফের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার (৩ জুলাই) আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার সময় নির্ধারিত ছিল। চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন আবদুর রউফ।

এদিন ওই মামলার অপর আসামিরা উপস্থিত থাকলেও গরহাজির থেকে আবদুর রউফ সময়ের আবেদন করেন। আদালত তা নামঞ্জুর করে রউফের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। মহানগর হাকিম আবু সালেহ মো. নোমানের আদালত এই আদেশ প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাব উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘জাহেদুল ইসলামের পায়ে গুলি করার মামলায় আজ বুধবার চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। নিয়ম অনুযায়ী অভিযুক্তরা আদালতে সশরীরে উপস্থিত থাকার কথা। মামলার অপর আসামিরা উপস্থিত থাকলেও প্রধান আসামি আবদুর রউফ উপস্থিত না থেকে আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেছেন। আদালত তা গ্রহণ না করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।’

উল্লেখ্য, ১৫ জানুয়ারি রাতে চট্টগ্রামের চন্দনপুরায় ছাত্রলীগ কর্মী জাহেদুল ইসলামের পায়ে গুলি করা হয়। এই অভিযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুর রউফসহ তার তিন সহযোগী কারাবরণ শেষে জামিনে ছিলেন। কিন্তু যে পিস্তল থেকে গুলি করা হয়েছিল সেই পিস্তলের কোন হদিস পায়নি পুলিশ।

এফএম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!