অনলাইন জুয়া: আরও তিনজন গ্রেপ্তার

সফটওয়্যার-৩৬৫ নামীয় অনলাইনে জুয়া খেলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ৩টি মোবাইল ফোন, ২৮ হাজার টাকাসহ অনলাইনে ডলার পরিশোধ করার ডকুমেন্ট জব্দ করা হয়।

শনিবার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার বাণ্ডেল রোডের আনসার ক্লাবের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিন জুয়াড়ি হলেন- লক্ষ্মীপুর জেলার রামগতি থানার ৪ নম্বর আলেকজান্ডার ইউনিয়নের আবু তাহের হাওলাদারের বাড়ির মৃত আবু তাহের হাওলাদারের পুত্র মাহে আলম (৩৫), চট্টগ্রামের চন্দনাইশ থানার হাসানদন্ডী গ্রামের হাজী ইসহাকের বাড়ির হাজী আহমদ শফির পুত্র মো. ফরহাদ (২৬), নগরের কোতোয়ালী থানার বক্সিরহাট এলাকার নুরুর বাপের বাড়ির আবুল কালামের পুত্র মো. মামুনুল হক (৩০)।

পুলিশ জানায়, অনলাইনভিত্তিক জুয়া খেলার ওয়েবসাইট বিট-৩৬৫ তে জুয়া খেলার অভিযোগে তিন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদরে ওয়েবসাইটের অ্যাকাউন্ট চেক করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। তারা দীর্ঘদিন ধরে টিভি পর্দা ও অনলাইনে লীগের ফুটবল ও ক্রিকেট খেলা নিয়ে বাজি ধরে আসছে। অভিযানে তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন, ২৮ হাজার টাকাসহ অনলাইনে ডলার পরিশোধ করার ডকুমেন্ট জব্দ করা হয়।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার তিনজনই সফটওয়্যার-৩৬৫ অনলাইনভিত্তিক প্রফেশনাল ‘জুয়াড়ি’। জিজ্ঞাসাবাদে খেলার জড়িত মনির ও রাজু নামে দুই এজেন্টের মাধ্যমে দেশের ডলার বিদেশে পাচার করা হচ্ছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

তিনি আরও বলেন, তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

মুআ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!