অচেনা নারীর প্রেমের ফাঁদে আটকে চট্টগ্রামে সর্বস্ব খোয়ালেন প্রবাসী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে এক প্রবাসীর সাথে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলে এক নারী। দেশে আসার সময় কসমেটিক আনতে বলেন ওই নারী। এই প্রবাসী দেশে আসার পর বান্ধবীর জন্য আনা কসমেটিক দিতে গিয়ে অপহরণের শিকার হন। ছলনাময়ী ওই নারীর বিছানো ফাঁদে আটকে এই বিপদে পড়তে হয় তাকে।

ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম নগরীরর বায়েজিদ থানার শান্তিনগর এলাকায়।

রোববার (২৬ মে) এ ঘটনায় মো. ইমরান (২৪) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইমরানের বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া কলমন্দা শহীদের বাড়ির ইসমাইলের ছেলে।

জানা গেছে, অপহরণের শিকার ব্যক্তি প্রবাসে থাকাকালীন তার সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নারীর পরিচয় হয়। পরে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। ভিকটিমকে ওই নারী দেশে আসার সময় তার জন্য কিছু কসমেটিক আনতে বলেন। দেশে আসার পর গত ২৪ মে ওই নারী তার সাথে আতুরার ডিপো এলাকায় দেখা করেন। এরপর তাকে নিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে। একপর্যায়ে তার সহযোগীরা ওই প্রবাসীকে অপহরণ করে টেক্সটাইল এলাকার জিএম বাংলো পাহাড়ের উপরে নিয়ে আটকে রাখেন।

এরপর তার কাছ থেকে একটি আইফোন, স্মার্ট ওয়াচ, ১৫০০ দেরহাম, ১০ হাজার রুপি, নগদ ৫ হাজার টাকা, এক ভরি ওজনের স্বর্ণের চেইন, বিকাশের মাধ্যমে ৩২ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে এ ঘটনায় মামলা দায়ের হয়।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, মামলা দায়েরের পরপরই আসামি ইমরানকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে আইফোন, ১৫০০ দেরহাম, ইন্দোনেশিয়ার ১১ হাজার রুপি উদ্ধার করা হয়। বাকি পলাতক আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।

আরএ/এমএফও/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!