আক্রান্ত
২৪৭৭৬
সুস্থ
২১৪৯৭
মৃত্যু
৩১৮

ম্যাজিক বাউলিয়ানায় পাঁচ বিজয়ীর একজন চট্টগ্রামের নয়ন শীল

0

দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ম্যাজিক বাউলিয়ানার তৃতীয় আসরে নির্বাচিত পাঁচ প্রতিযোগীকে বিজয়ী হিসেবে ঘোষণা করেছে আয়োজকরা। এই পাঁচ বিজয়ীর একজন চট্টগ্রামের নয়ন শীল।

এই প্রতিযোগিতায় বিজয়ী অন্যরা হলেন লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো এবং টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল।

বিজয়ীদের হাতে হাতে তুলে দেওয়া হয় আড়াই লাখ টাকার প্রাইজমানি। এছাড়া পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়। তাদের সঙ্গে মিউজিক ভিডিওতে গান গাইবেন জনপ্রিয় তারকারা। এতে বিচারকের দায়িত্বে ছিলেন চন্দনা মজুমদার, শফি মন্ডল ও নাশিদ কামাল।

ম্যাজিক বাউলিয়ানায় পাঁচ বিজয়ীর একজন চট্টগ্রামের নয়ন শীল 1

অন্যান্যবারের মতো একজনকে চ্যাম্পিয়নকে ঘোষণার আগেই করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে বিচারকরা পাঁচজনকেই চূড়ান্তভাবে নির্বাচিত করার সিদ্ধান্ত নেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

স্কয়ার টয়লেট্রিজের লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ও সান ফাউন্ডেশনের উদ্যোগে এ আয়োজনে সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী নিবন্ধন করেছিল।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অফ মার্কেটিং জেসমিন জামান, সান কমিউনিকেশনের ক্রিয়েটিভ ডিরেক্টর তানভীর হোসেন, মিডিয়াকম লিমিটেডের সিইও অজয় কুমার কুন্ডু, এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর তৌফিক মাহমুদ, মাছরাঙা টেলিভিশনের প্রোগ্রাম ইনচার্জ এএম আরিফুর রহমানসহ আরও অনেকে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm