আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

মোটরসাইকেল চোরের রডের আঘাতে যুবকের মৃত্যু

0

মোটরসাইকেল চোর ধরতে গিয়ে চোর চক্রের সদস্যদের রডের আঘাতে চট্টগ্রামের সাতকানিয়ায় এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৪ অক্টোবর) ভোরে কেরানীহাট-বান্দরবান সড়কের সাতকানিয়া উপজেলার আমতল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শফিকুল ইসলাম মিয়া (৩৫)। তিনি কেওচিয়া ইউনিয়নের বায়তুল ইজ্জত এলাকার মৃত আব্দুল হাফিজের ছেলে। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কেরানীহাট-বান্দরবান সড়কের সত্যপীরের দরগাহ নামক স্থানে সংঘবদ্ধ চোরের দল শনিবার ভোরে মোটরসাইকেল চুরি করে কেরানীহাটের দিকে নিয়ে যাচ্ছিল। এ সময় লোকজন টের পেয়ে চোরের দলকে ধাওয়া করে দুজনকে ধরে ফেলে। তাদের জিজ্ঞাসাবাদ করার সময় পেছন থেকে চোর চক্রের অন্য সদস্যরা পেছন থেকে লোহার রড দিয়ে শফিকুল ইসলামকে সজোরে আঘাত করে। এতে শফিকুল ইসলাম গুরুতর আহত হলে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শফিকুল ইসলামের আত্মীয় সোলায়মান বাবুল বলেন, প্রথমে চোরকে ধরার সময় শফিকুলের ছোট ভাই সবুজ সেখানে উপস্থিত ছিল। সবুজের ডাকে শফিকুল ইসলাম ঘর থেকে বের হয়ে ঘটনাস্থলে আসেন। আটক চোরের দলের সদস্যদের চিনে ফেলার কারণে মূলত তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, কিশোর গ্যাংদের অপতৎপরতা বেড়ে গেছে। তারা সরকারি দলের রাজনীতির লেবাস লাগিয়ে রাতে চাঁদাবাজি, চুরি-ছিনতাই, রাহাজানি করছে।

কেওচিয়ার চেয়ারম্যান মনির আহমদ বলেন, আসলে চুরি ছিনতাই বেড়ে গেছে। আমি নিহতের পরিবারের সাথে সর্বাত্মক যোগাযোগ রাখছি।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি )আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মোটরসাইকেল চুরি ও খুনের ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে। শিগগিরই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm