s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

মাবুদ হত্যা মামলায় কাউন্সিলর রাজিবের তিনদিনের রিমান্ড

সংবাদ সম্মেলনে ফাঁসির দাবি পরিবারের

0

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে গুলি ও সংঘর্ষে নিহত আবদুল মাবুদ হত্যা মামলায় পৌরসভার গোবিন্দরখীল ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সরোয়ার কামাল রাজিবের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালত শুনানি শেষে এ আদেশ দেন ।

নিহত আব্দুল মাবুদ ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পটিয়া পৌরসভা আওয়ামী লীগ নেতা সাবেক কাউন্সিলর আব্দুল মান্নানের ভাই। ঘটনার দিন পুলিশ সরোয়ার কামাল রাজিবকে গ্রেপ্তার করে। গত ১৫ ফেব্রুয়ারি রাতে সাবেক কাউন্সিলর আব্দুল মান্নান বাদি হয়ে সরোয়ার কামাল রাজিবসহ ৭ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে পটিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন লিখিত অভিযোগে কাউন্সিলর আব্দুল মান্নান জানান, হত্যা মামলা দায়ের করার পর থেকে মামলার বাদি ও সাক্ষীদের বিভিন্নভাবে হত্যার হুমকি ও মামলা ভিন্নখাতে প্রবাহিত করতে নিহতের পরিবারের বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য দিয়ে তদন্ত কাজে ব্যাহত করার চেষ্টা করছেন। সরোয়ার কামাল রাজিব একজন কিশোর গ্যাং লিডার এবং বিভিন্ন অপরাধের সাথে জড়িত আমি তার ফাঁসির দাবি করছি।

এ সময় উপস্থিত ছিলেন নিহত আব্দুল মাবুদের ভাই সাবেক কাউন্সিলর আব্দুল মান্নান, নিহতের ছেলে ফাহিমুল ইসলাম ও রাকিবুল ইসলাম, পরিবারের সদস্য আব্দুল মালেক, আব্দুর রহমান, মো. বদিউল আলম, আব্দুল আলমসহ এলাকাবাসী।

রিমান্ড মঞ্জুরের বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, যেহেতু হত্যাকাণ্ডের ঘটনা, আসামিকে জিজ্ঞাবাদের প্রয়োজন আছে। মামলার তদন্তের প্রয়োজনে আমরা আদালতের কাছে আসামির ৫ দিনের রিমান্ড চেয়েছিলাম, আদালত শুনানি শেষে আমাদের আবেদনের প্রেক্ষিতে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Din Mohammed Convention Hall

এ ব্যাপারে আসামির পক্ষের আইনজীবী এ্যাডভোকেট নুর মিয়া বলেন, আমরা জামিনের আবেদন করছিলাম, রাষ্ট্রপক্ষ রিমান্ডের আবেদন করেন এতে আমাদের আবেদন নামঞ্জুর করে সরোয়ার কামাল রাজিবকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm