s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

ভাসানচর থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা আটক মিরসরাইয়ে

0

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীর মেরিন ড্রাইভ সড়কের উপর থেকে নারী-শিশুসহ ১৪ জন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার ইছাখালীর দালালের মাধ্যমে সাগরপথে ট্রলারযোগে মেরিন ড্রাইভ সড়কে উঠে আসলে ইকোনোমিক জোনের আনসার সদস্য ও স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করা হয়। এ সময় দালালরা তাদের নামিয়ে দ্রুত ট্রলারযোগে পালিয়ে যায়।

আটক ১৪ জন হলো- মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক মো. রফিক (২৫), জোহার (২৫), হাছিনা (২৬), রমজান আলী (১২), কাশ্মীন আক্তার (৯), দেলোয়ার হোসেন (৭), জেসমিন (৩), রবি আলম (১৯), মোহাম্মদ রফিক (১৯), ছেনোয়ারা বেগম, (১৮), আজিদা (১৮), শওকত আর (১৯), মো. জোবায়ের (২), সাইমা (৬)।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দালালের মাধ্যমে সাগরপথে ট্রলার যোগে নোয়াখালীর ভাসানচর থেকে কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পের উদ্দেশ্যে পালিয়ে যাচ্ছিল।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন আল মামুন বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের মেরিন ড্রাইভ সড়ক থেকে রোহিঙ্গা নারী শিশুসহ ১৪ জনকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তারা কক্সবাজারের উখিয়া কুতুপালাং ক্যাম্পের উদ্দেশ্যে ভাসানচর হতে ট্রলারযোগে পালিয়ে আসে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm