s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

বিয়ে করতে গিয়ে জরিমানা গুনলেন বর-কনে, বাদ যায়নি কমিউনিটি সেন্টারও

0

দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে হানা দিয়েছেন ম্যাজিস্ট্রেট। অনুষ্ঠান সীমিত করার নির্দেশ অমান্য করায় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা এ অভিযান চালান। এ সময় বর ও কনের পরিবার এবং কমিউনিটি সেন্টার কর্তৃপক্ষের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

শনিবার (৩ এপ্রিল) শুক্রবার দুপুরে উপজেলার চরপাথরঘাটা এলাকার হল টুয়েন্টি ওয়ান কমিউনিটি সেন্টারের এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা জানান, করোনাভাইরাস সংক্রামণ বৃদ্ধিতে সকল প্রকার সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান সীমিত করার নির্দেশনা থাকলেও তা অমান্য করায় পাঁচ হাজার টাকা করে বর-কনের পরিবার ও কমিউনিটি সেন্টারের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে মইজ্জ্যেটেক সড়কে অভিযান চালিয়ে অতিরিক্ত যাত্রী বহনে ৭টি যানবাহন এবং মাস্ক না পড়ার দায়ে ১৭ জনকে ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ও কর্ণফুলী থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

ম্যাজিস্ট্রেট আরো বলেন, করোনা প্রতিরোধে চট্টগ্রামসহ সারাদেশে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের নির্দেশে সকাল থেকেই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ না আসা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

Din Mohammed Convention Hall

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm