s alam cement
আক্রান্ত
৫৬৮৮০
সুস্থ
৪৮৩৭৪
মৃত্যু
৬৬৬

বাকলিয়ায় দ্রুতগামী বাসের নিচে পিষ্ট মোটরসাইকেল, দুই আরোহীই নিহত

0

চট্টগ্রামের বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকার ৫ নং ব্রিজ এলাকায় দ্রুতগামী এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের নিচে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ঢুকে যাওয়ার পর তার দুই আরোহীই মারা গেছেন।

রোববার (৯ মে) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের বোয়ালখালীর ১০নং আহল্লা করলডেঙ্গা ইউনিয়নের শেখ চৌধুরী পাড়া আব্দুল সালাম মেম্বারের বাড়ির মৃত মোহাম্মদ সৈয়দের ছেলে আবু বক্কর (৪৮) এবং চন্দনাইশের বরকল ইউনিয়নের কানাই মাদারী গ্রামের ওসমান গণির ছেলে মফিজ উদ্দিন (৩৭)।

নিহত আবু বকরের ছোট ভাই ওসমান গণি বলেন, ‘আজ আমাদের বোয়ালখালী গ্রামের বাড়িতে শবে কদরের নামাজের জামাতের জন্য শহর থেকে খতিব মফিজ উদ্দিনকে নিয়ে যাচ্ছিলেন আমার বড় ভাই। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি এসআলমের একটি গাড়ির ভিতরে চলে যায়।’

কান্নায় ভেঙ্গে পড়ে ওসমান গণি বলেন, ‘খবর পেয়ে আমরা হাসপাতালের ছুটে এসে দেখি আমার ভাই আর নেই। খতিবও মারা গেছেন। ঈদের আগে এত বড় শোক আমাদের পরিবার কিভাবে সইবে?’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী পুলিশ পরিদর্শক শীলাব্রত দাশ বলেন, ইফতারের আগে বাকলিয়া ৫ নং ব্রিজের কাছে দুই আরোহীসহ একটি মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে এস আলম বাসের ভিতরে ঢুকে যায়।

Din Mohammed Convention Hall

তিনি জানান, গুরুতর আহত অবস্থায় দুজনকে স্থানীয় লোকজন হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আইএমই/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm