প্রার্থীর সমর্থকের হামলায় চট্টগ্রামে আরেক প্রার্থীর সমর্থকের মৃত্যু

0

চট্টগ্রামের আনোয়ারায় ইউনিয়ন পরিষদ নির্বচনে একটি কেন্দ্রে দুই পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ ঘটে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার চাতরী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সিংহরা এলাকায় এই ঘটনা ঘটে।

ওই কেন্দ্রে দুই পক্ষের সংঘর্ষে নিহতের নাম অংকর দত্ত। তিনি ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী টিউবওয়েল প্রতীকের সমর্থক হিসেবে ভোট কেন্দ্রে কাজ করছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

চাতরী ইউনিয়নে নির্বাচনী দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমানও চট্টগ্রাম প্রতিদিনকে অংকন দত্তের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম প্রতিদিনকে তিনি বলেন, ‘ঘটনা ভোটকেন্দ্র থেকে কিছুটা দূরে হয়েছে। এখনো বিস্তারিত জানি না। যতটুকু জেনেছি, আপেল প্রতীকের সমর্থকদের হামলায় তিনি আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

চমেক হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক এএসআই আলাউদ্দিন তালুকদার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘অংকর দত্ত নামের ওই ব্যক্তিকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরে বড় কোনো আঘাতের চিহ্ন নেই। স্বজনরা প্রতিপক্ষের কিল-ঘুষিতে তার মৃত্যু হয়েছে বলে দাবী করছেন।

এআরটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm