পতেঙ্গায় মামার বাসায় সেই ভারতফেরত শিক্ষার্থী, সতর্ক করলো পুলিশ

0

চট্টগ্রাম প্রতিদিনে প্রতিবেদন প্রকাশের পর তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সেই বিদেশফেরত ইউএসটিসি শিক্ষার্থী সানি শীল প্রকাশ কুমার সানির খোঁজ পেয়েছে পতেঙ্গা থানার পুলিশ। পরে পুলিশের পক্ষ থেকে তাকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন পালনের ব্যাপারে সতর্ক করে দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে ২টার দিকে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার মহাজন ঘাটা সংলগ্ন মহাজন টাওয়ারে সানির মামা সুকুমার মহাজনের বাসায় তাকে পাওয়া যায়।

গত ১০ মার্চ সানি দেশে ফিরে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার নামার বাজার দাশ পাড়া সংলগ্ন গ্রামের বাড়িতে যায়। তার বাবার নাম পরিমল চৌধুরী প্রকাশ ফাইভস্টার পরিমল। তবে তার পারিবারিক সূত্র জানিয়েছে, সানি দেশে ফিরেছেন গত ১৩ মার্চ।

সানি ভারত ও নেপাল সফরে যান বলে জানা গেছে। তবে তার পারিবারিক সূত্র জানিয়েছে, সানি ভারত গেলেও নেপালে যাননি।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আজ দুপুরে মহাজন টাওয়ারে পুলিশের একটি টিম পাঠানো হয়। ওই শিক্ষার্থীকে তার মামার বাসায় পাওয়া গেছে। প্রথমবারের মতো তাকে সতর্ক করা হয়েছে সে যেন ওই বাসা থেকে অন্য কোথাও আর বের না হয়। তার মামার কাছ থেকে মৌখিকভাবে কমিটমেন্ট নেওয়া হয়েছে। যদি এরপর তার বিরুদ্ধে আবার কমপ্লেইন পাওয়া যায় তাহলে তাকে আইনের আওতায় আনা হবে।’

মুআ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন