আক্রান্ত
২০২৭৭
সুস্থ
১৫৮০১
মৃত্যু
৩০১

নিজস্ব জায়গায় ভিত্তি পেল চট্টগ্রাম এলিট ক্লাব

নিসর্গভূমিতে নবযাত্রা

0

চট্টগ্রামে নবপ্রতিষ্ঠিত অন্যতম সামাজিক ক্লাব ‘চট্টগ্রাম এলিট ক্লাব’ এবার নিজস্ব জায়গায় ভিত্তি পেল। চট্টগ্রাম নগরীর দৃষ্টিনন্দন বায়েজিদ লিংক রোডের পাশে ভূমি কিনে স্বপ্নপূরণের পথে আরেক ধাপ এগিয়ে গেল ক্লাবটি। মূল মালিকের কাছ থেকে কেনা এ ভূমিতে স্থাপিত হল ক্লাবের নাম সম্বলিত সাইনবোর্ড।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে এই ভিত্তিস্থাপন অনুষ্ঠিত হয়। ক্লাবের প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী আমানুল্লাহ আল সগির ছুট্টু এ নিসর্গভূমিতে ক্লাবের নতুন পথযাত্রার উদ্বোধন করেন। এ সময় তিনি পাহাড়ি ভূমির অপরূপ সৌন্দর্য আর প্রকৃতির নির্মলতা অক্ষুণ্ন রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে একটি আদর্শ ও অনুকরণীয় ক্লাব প্রতিষ্ঠার আশাবাদ পুনর্ব্যক্ত করেন। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার ইবনে বোরহান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর মাছুম আহমেদ, জেনারেল সেক্রেটারি বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক নওশাদ চৌধুরী মিটু, জয়েন্ট সেক্রেটারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর এজিএম নিয়াজ উদ্দিন, কমিটির নির্বাহী সদস্য বিশিষ্ট সমাজকর্মী ও উদ্যোক্তা সাহেলা আবেদীন এবং ফ্যাশন হাউস শৈল্পিকের ব্যবস্থাপনা পরিচালক এইচএম ইলিয়াস।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ক্লাবের অন্যতম সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শিল্পী মোহাম্মদ জসিম উদ্দিন, বিশিষ্ট সংগঠক আমিনুল হক বাবু, মিয়াবিবির ব্যবস্থাপনা পরিচালক সুলতানা নূরজাহান রোজী, সাংবাদিক ও আবৃত্তিকার ফারুক তাহেরসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৬০ লাখ মানুষের নগরী চট্টগ্রামে মননশীল সামাজিক ক্লাবের ঘাটতি পূরণের প্রচেষ্টাসহ বন্ধুত্ব সুদৃঢ়করণ, সমাজের প্রতি দায়িত্বশীলতা বিনির্মাণ, পরিবারের অপরিহার্য বিনোদন সৃষ্টি ও নিজেদের মান-মর্যাদা সুরক্ষার প্ল্যাটফরম প্রতিষ্ঠার উদ্দেশ্যে সমমনা পেশাজীবীদের সমন্বয়ে গঠিত হয় ‘চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেড (সিইসিএল)।

২০২০ সালের ১ জানুয়ারি নববর্ষের প্রথম দিনে চট্টগ্রাম নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-এর মেজবান হলে বর্ণিল আয়োজনে সূচিত হয় চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেডের আনুষ্ঠানিক পথচলা। এর আগে ২০১৯ সালের ৩০ আগস্ট বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ক্লাবের লোগো উন্মোচন উৎসব অনুষ্ঠিত হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm