s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

চীনা টিকা নিলেন হেফাজতের আমির বাবুনগরী

0

করোনার টিকা নিলেন হেফাজতে ইসলামীর আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। তাকে চীনের তৈরি সিনোফার্মের টিকা দেওয়া হয়েছে। আগামী ২৮ দিন পর তিনি দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন। গত ১৪ জুলাই তিনি টিকার জন্য নিবন্ধন করেন।

রোববার (৮ আগস্ট) দুপুর ১টা ১০ মিনিটে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে নিজের গাড়িতে বসেই তিনি টিকা গ্রহণ করেন। বাবুনগরী এর আগে মাদ্রাসা থেকে বের হন। এ সময় তার সঙ্গে ছিলেন কয়েকজন ছাত্রও।

টিকা নেওয়া শেষে গাড়িতে বসে বাবুনগরী বলেন, ‘এই টিকাকে শরীয়তের দৃষ্টিতে নাজায়েজ বলা যাবে না। চিকিৎসা নেওয়া জায়েজ। সবাইকে চিকিৎসা নিতে হবে। টিকা নিতে আমার কোনো সমস্যা হয়নি।’

তিনি বলেন, ‘মহামারির এই কঠিন সংকটময় পরিস্থিতি থেকে রক্ষা পেতে যার যার অবস্থান থেকে সকল প্রকার গুনাহ ও অন্যায় কর্মকাণ্ড পরিহারপূর্বক তাওবা করে মহান আল্লাহর সাহায্য কামনা করেন। আল্লাহ তাআলার কাছে বিপদের এই সময় দোয়া করি, যেন এই সংক্রমণ থেকে আমরা সবাই দ্রুত মুক্তি পাই।’

হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস বলেন, আলেম সমাজের মাঝে করোনা ভ্যাকসিন গ্রহণের বিষয়ে অমূলক ভীতি ও দ্বিধা রয়েছে। তাই মহামারি থেকে রক্ষায় এবং সবার ভীতি দূর করতেই হেফাজতের আমির ভ্যাকসিন গ্রহণ করেছেন।

এ সময় হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সৈয়দ মো. ইমতিয়াজ, বাবুনগরীর ব্যক্তিগত সহকারী মাওলানা শফিসহ হেফাজতের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm