s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

চট্টগ্রামে চলছে বিপ্রপার্টি প্রজেক্ট ফেয়ার

রয়েছে আকর্ষণীয় সব অফার

0

এক্সক্লুসিভ সব প্রপার্টি ও অফার নিয়ে চট্টগ্রামে শুরু হয়েছে ‘বিপ্রপার্টি প্রজেক্ট ফেয়ার’। শনিবার (১৩ ফেব্রুয়ারি) শুরু হওয়া এই আবাসন মেলায় এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজির চারটি প্রজেক্টেই রয়েছে বিপ্রপার্টির এক্সক্লুসিভ অফার।

চট্টগ্রামে এই প্রজেক্ট ফেয়ারের আয়োজন করেছে বিপ্রপার্টি। চার দিনব্যাপী এই ফেয়ারে এয়ারবেল টেকনোলজি থেকে আকর্ষণীয় সব প্রপার্টি প্রদর্শিত হচ্ছে।

চট্টগ্রামের জামালখান রোডে এয়ারবেলের অন্যতম একটি প্রজেক্ট ‘হিলিয়ান্থাস’-এর সাইটে বিপ্রপার্টি প্রজেক্ট ফেয়ার এর উদ্বোধন করা হয় শনিবার (১১ ফেব্রুয়ারি) সাড়ে ১১টায়। ফেয়ারটি চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত— প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এ সময়ে দর্শনার্থীরা এই ফেয়ারটি ভিজিট করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজি থেকে ম্যানেজিং ডিরেক্টর আবদুল কাইয়ুম চৌধুরী, চেয়ারম্যান জিকে লালা এবং বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান, হেড অফ মার্কেটিং মাহ্জাবীন চৌধুরী, চট্টগ্রাম এরিয়া হেড আফতাব উদ্দিন ও হেড অফ বিজনেস ডেভলপমেন্ট মিজান উল মাওলা উপস্থিত ছিলেন।

গত বছরে চট্টগ্রামে বিপ্রপার্টির উপস্থিতি ছিল শক্তিশালী, যার প্রভাব আবাসন খাতেও বেশ চমৎকারভাবে দেখা গিয়েছে। আর আবাসন খাতে এই প্রবৃদ্ধির কেন্দ্রে রয়েছে এয়ারবেল ডেভলেপমেন্ট টেকনোলজিস।

Din Mohammed Convention Hall

২০০৪ সাল থেকে চট্টগ্রাম আবাসন খাতের অংশ হয়ে কাজ করা এয়ারবেল একটি দ্রুত বর্ধমান রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট সংস্থা। পরিবার ও ব্যবসার জন্য উপযুক্ত প্রপার্টি নির্মাণ করাই তাদের অনন্য লক্ষ্য। ‘স্মার্ট ও সাউন্ড ইনভেস্টমেন্ট’ মন্ত্রকে মাথায় রেখে এয়ারবেল কাজ করে যাচ্ছে ছোট বড় সকল বিনিয়োগকে সুরক্ষিত রাখতে।

এই প্রজেক্ট ফেয়ারে এয়ারবেলের যে চারটি প্রজেক্ট প্রদর্শিত হচ্ছে, সেগুলো হল— এয়ারবেল হিলিয়ান্থাস, এয়ারবেল এমএফ টাওয়ার, এয়ারবেল পুল ভিউ এবং এয়ারবেল স্বপ্নাছায়া। বিভিন্ন সাইজের এই প্রজেক্টগুলো চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে অবস্থিত।

চট্টগ্রামে যেহেতু বিপ্রপার্টির এটা প্রথম প্রজেক্ট ফেয়ার, তাই যারাই এখান থেকে সরাসরি প্রপার্টি বুকিং দেবেন তাদের জন্যই রয়েছে আকর্ষণীয় সব অফার। অফারগুলো হচ্ছে প্রপার্টি বুকিং দিলেই হোটেল কক্স টুডেতে ২ রাত ৩ দিন থাকার সুযোগ, ৩০% ডাউন পেমেন্টে ফ্রি কিচেন ইন্টেরিয়র, ৫০% ডাউন পেমেন্টে ফ্রি বেডরুম ইন্টেরিয়র এবং ১০০% পেমেন্টে এক্সক্লুসিভ ডিসকাউন্ট।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

ইয়াবা ধরে বেচে দিতেন চট্টগ্রামের দুই পুলিশ

চট্টগ্রামের সেই ইয়াবা ব্যবসায়ী পুলিশকে জেলেই যেতে হল

নামে-বেনামে বিপুল সম্পদের প্রমাণ মিলেছে, বলছে দুদক

স্ত্রীসহ আমীর খসরুকে আবার ডেকেছে দুদক, ভায়রাও আছে

ksrm