s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

চকরিয়া/ দুই গাড়ির সংঘর্ষে দুজনের প্রাণ গেল মুহূর্তেই, আহত আরও ৫

0

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী মাইক্রোবাস ও ইউনিক পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছে। আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার (৭ জুন) সকাল ১০টার দিকে চকরিয়া উপজেলার মেদাকচ্ছপিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।

নিহতরা হলেন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর ফুলছড়ি এলাকার খলিলুর রহমানের স্ত্রী রওশন আক্তার (৪৫) ও রামু উপজেলার চা-বাগানস্থ রমনী পাড়ার দিপক পালের ছেলে সনেট পাল (২৭)।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জসিম উদ্দিন বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাইক্রোবাসটি চকরিয়ার মেদাকচ্ছপিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় মাইক্রোবাসের দুই যাত্রী ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.আলমগীর হোসেন বলেন, নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm