গার্মেন্টস শিল্পের ৪ উদ্যোক্তা ও সীতাকুণ্ডে নিহতদের স্মরণে বিজিএমইএ ফোরাম

গার্মেন্টস শিল্পের প্রয়াত উদ্যোক্তা বিজিএমইএর সাবেক পরিচালক ও প্যাসিফিক জিন্সের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, ক্লিফটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমডিএম জালাল উদ্দীন চৌধুরী, চৌধুরী গ্রুপের চেয়ারম্যান ইউনুছ চৌধুরী এবং বিজিএমইএর নির্বাহী কমিটির সদস্য ও জবা গার্মেন্টসের ব্যবস্থাপনা পরিচলক একেএম সালেহউদ্দিনকে শ্রদ্ধাভরে স্মরণ করেছে বিজিএমইএ ফোরাম চট্টগ্রাম। একইসঙ্গে সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে নিহতদেরও স্মরণ করা হয়।

তাদের স্মরণে মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম ক্লাব অডিটোরিয়ামে স্মরণসভা, মিলাদ, দোয়া ও মেজবানের আয়োজন করা হয়।

স্মরণসভায় ফোরাম চট্টগ্রামের প্রেসিডেন্ট ও কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান, ফোরাম বাংলাদেশের প্রেসিডেন্ট ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালাম এবং বিজিএমইর সাবেক প্রথম সহ-সভাপতি নাছির উদ্দিন চৌধুরীসহ ব্যবসায়ী নেতারা প্রয়াতদের বর্ণাঢ্য জীবন ও দায়িত্বশীল কর্মকাণ্ড গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন।

সভায় স্মৃতিচারণ করেন মরহুম এমডিএম জালাল উদ্দীন চৌধুরীর ছোট ভাই ও বিজিএমইএ’র পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী এবং সালেহউদ্দিনের ছেলে ইত্তেহাদ, ইউনুছ চৌধুরীর ছেলে শরীফ চৌধুরী।

স্মরণসভায় বক্তব্য রাখেন বিজিএমইএ’র সাবেক প্রথম সহ-সভাপতি মঈন উদ্দিন আহমদ মিন্টু ও বিজিএমইএ’র সহ-সভাপতি রকিবুল আলম।

উপস্থিত ছিলেন বিজিএমইএর সাবেক পরিচালক আব্দুল মান্নান রানা, অঞ্জন শেখর দাশ, শেখ সাদী, এমদাদুল হক চোধুরী, খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজীজ চৌধুরী, মোহাম্মদ আতিক, সাব্বির মোস্তফা, লিয়াকত আলী চৌধুরী, পরিচালক মিরাজ-ই-মোস্তফা, আমজাদ হোসেন চৌধুরী, বিজিএমইএ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বশির উদ্দিন আহমদ, বিজিএমইএ’র সদস্য ওয়াদুদ আহম্মেদ চৌধুরী প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!