s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

ক্যান্সার আক্রান্ত কাউন্সিলর সেলিমের পাশে সিএমপি কমিশনার ও হুইপপুত্র শারুন

0

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩১ নম্বর আলকরন ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহবুবর রহমান ও দি চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক নাজমুল করিম চৌধুরী শারুন। তারা ক্যান্সার আক্রান্ত সেলিমের চিকিৎসার জন্য ১ লক্ষ টাকা করে প্রদান করেন।

বুধবার (২৯ জুলাই) দুপুরে দামপাড়াস্থ সিএমপির সদর দপ্তরে নিজ কার্যালয়ে সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান কাউন্সিলরের ভাই মো. তারেক ইমতিয়াজের হাতে ১ লক্ষ টাকার অনুদান তুলে দেন। এসময় বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন ও কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম নগরে আইনশৃঙ্খলা রক্ষায় সব সময় সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসতেন। তার এই দুঃসময়ে পাশে থাকতে পেরে ব্যক্তিগতভাবে আমি আনন্দিত। তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে আবার স্বাভাবিকভাবে ফিরে এলে সেই আনন্দ পূর্ণতা পাবে।’

অপর দিকে নাজমুল করিম চৌধুরী শারুন কাউন্সিলর সেলিমের স্ত্রীর হাতে ১ লক্ষ টাকা তুলে দেন। এসময় শারুন আওয়ামী পরিবারের সবাইকে সেলিমের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, ‘কাউন্সিলর সেলিম আওয়ামী রাজনীতির মাঠের পরীক্ষিত সৈনিক। দলের জন্য তার নিজের এবং পরিবারের অনেক ত্যাগ রয়েছে।’

প্রসঙ্গত, আলকরণ ওয়ার্ড থেকে টানা ৪ বার নির্বাচিত কাউন্সিলর তারেক সোলেমান সেলিম দুরারোগ্য ক্যান্সার আক্রান্ত হয়ে রাজধানী ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার চিকিৎসায় বিদেশে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

Din Mohammed Convention Hall

এফএম/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm