s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

কাভার্ডভ্যান চালকসহ সড়কে ঝরলো আরও দুই প্রাণ

0

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলায় পৃথক দুটি দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে ও সকালে উপজেলার দক্ষিণ বাইপাস ও মাদামবিবিরহাট এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ বাইপাসের দূর্ঘটনায় কাভার ভ্যান চালক ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার জাহাঙ্গীরের ছেলে আল আমিন (২৮)। গুরুতর আহত হন কাভার ভ্যানের হেলপার মেহেদী। গুরুতর আহত মেহেদীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দুর্ঘটনায় নিহত হন একজন মানসিক ভারসাম্যহীন নারী। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, বাইপাস এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান আরেকটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে কাভার্ডভ্যান চালক ঘটনাস্থলে নিহত হন। কাভার্ডভ্যানের হেলপার মেহেদী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মাদামবিবিরহাট এলাকায় রাস্তায় হাঁটার সময় ভারসাম্যহীন এক নারীকে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘রাতে একটি কাভার্ডভ্যান আরেকটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় কাভার্ডভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় হেলপারও। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

Din Mohammed Convention Hall

এএইচ/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm