আক্রান্ত
১৪৪৫০
সুস্থ
২৩৩১
মৃত্যু
২৩৩

করোনা আইসোলেশন সেন্টারে এক্স-রে মেশিন দিল প্রেসিডেন্সি স্কুল

0

চট্টগ্রামের করোনা দূর্যোগ মোকাবিলায় এবার এগিয়ে এলো প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল। নগরীর হালিশহরে স্থাপিত করোনা আইসোলেশন সেন্টারের রোগীদের জন্য এই স্কুল কর্তৃপক্ষ প্রদান করেছে অত্যাধুনিক এক্স-রে মেশিন। বৃহস্পতিবার (২ জুলাই) এই এক্স-রে মেশিনটি হস্তান্তর করা হয়।

প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান আশরাফ এইচ খান স্বপনের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এ ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মিজানুর রহমান, জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সিএমপির পাঁচলাইশ জোনের এসি দেবদূত মজুমদার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ আবুল কাসেম, প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক মো. গোলজার আলম আলমগীর, পরিচালক প্রফেসর ড. আমির মুহাম্মদ নসরুল্লাহ বাহাদুর, স্কুল উপাধ্যক্ষ ই ইউ এম ইনতেখাব, ফিরোজ চৌধুরী, মোহাম্মদ জসিম উদ্দিন, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সেক্রেটারি আবু সাঈদ সেলিম।

করোনা আইসোলেশান সেন্টারের পক্ষে এক্স-রে মেশিনটি গ্রহণ করেন মো. সাজ্জাদ হোসেন,
অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী, নুরুল আজিম রনি। উদ্যোক্তাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন শিমুল, গোলাম সামদানি জনি, জাওয়াদ চৌধুরী প্রমুখ।

করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তারা জানান, এখন থেকে আমরা করোনা উপসর্গ নিয়ে আসা রোগীদের মূহুর্তের মধ্যেই এই আর সি টি-চেস্ট পরীক্ষা করিয়ে করোনা সংক্রমনের বিষয়ে ধারনা পাওয়া যাবে। এবং করাওনা উপসর্গে ভোগা রোগীদের সরাসরি ভর্তি করা সম্ভব হবে।

প্রায় চার লাখ টাকা মূল্যের অত্যাধুনিক এক্স-রে মেশিনটি উপহার দেওয়ায় প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তারা।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm