আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

করোনাভাইরাসে আক্রান্ত রামেন্দু ও ফেরদৌসী মজুমদার দম্পতি

0

সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার করোনায় আক্রান্ত হয়েছেন। রামেন্দু মজুমদার নিজেই গণমাধ্যমকে স্ত্রীসহ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে দুজনই এখন সুস্থ আছেন বলে জানিয়েছেন রামেন্দু মজুমদার।

রামেন্দু মজুমদার বলেন, ‘ফেরদৌসীর তিন সপ্তাহের বেশি হয়েছে, আমারও দুই সপ্তাহ হয়েছে। এখন করোনার উপসর্গ দেখা যাচ্ছে না। আমরা দুজনই সুস্থ আছি। স্বাভাবিক খাবার খাচ্ছি, ফেরদৌসী নিজেই রান্না করছে। আমিও ঘরে আছি, সব কিছুই স্বাভাবিক আছে। দু-তিন দিনের মধ্যে আবার টেস্ট করাব। আশা করছি, এবার করোনা নেগেটিভ আসবে।’

গত ১৪ জুলাই ফেরদৌসী মজুমদারের করোনা উপসর্গ দেখা দেয়, পরে ১৮ জুলাই টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। তার এক সপ্তাহ পর রামেন্দু মজুমদারের জ্বর জ্বর ভাব তৈরি হয়, তখন তাঁর টেস্ট করানোর পর পজেটিভ রেজাল্ট আসে।

রামেন্দু বলেন, ‘ফেরদৌসীর করোনা ধরা পড়ার এক সপ্তাহ পর আমারও জ্বর অনুভব হয়। তখন আমিও টেস্ট করাই। আমারও পজিটিভ রেজাল্ট আসে।’

‘তবে সবার প্রার্থনা ও চিকিৎসকদের পরামর্শ মেনে আপাতত আমরা দুজনই সুস্থ আছি৷ সবাই দুশ্চিন্তা করবে বলে কাউকে তখন জানাইনি’- যোগ করেন রামেন্দু।

কয়েক দশক ধরে এদেশের অভিনয়ে জনপ্রিয় নাম রামেন্দু ও ফেরদৌসী মজুমদার। মঞ্চের পাশাপাশি টেলিভিশন ও চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই দম্পতি।

শিল্পকলায় অবদানের জন্য বাংলাদেশ সরকার রামেন্দুকে ২০০৯ সালে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত করে।

ফেরদৌসী মজুমদারও পেয়েছেন একুশে পদক ও স্বাধীনতা পদক।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm