কম্পিউটার ভিলেজে এইচপি এক্সক্লুসিভ কর্নার

0

চট্টগ্রামের আগ্রাবাদ চৌমুহনী মোড়ের ওয়ালী ম্যানশনে কম্পিউটার ভিলেজে চালু হয়েছে এইচপি এক্সক্লুসিভ কর্নার। অতিথিরা কেক কেটে এটি চালু করেন গত ২৯ জুন শনিবার।

কম্পিউটার ভিলেজে এইচপি এক্সক্লুসিভ কর্নার উদ্বোধনকালে উপস্থিত ছিলেন কম্পিউটার ভিলেজ-এর পরিচালক তৌফিক এলাহী, বাংলাদেশ কম্পিউটার সমিতি চট্টগ্রাম শাখার সহ-সভাপতি আলী নেওয়াজ, যুগ্ম সম্পাদক দিদারুল আলম জুয়েল সহ সহযোগী ব্যবসা প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এইচপি এক্সক্লুসিভ কর্নারে এইচপি ল্যাপটপ, ডেস্কটপ, প্রিন্টার, স্ক্যানার, অরিজিনাল কার্ট্রিজ ও টোনার সহ যাবতীয় এক্সেসরিজ পাওয়া যাবে।

উদ্বোধন উপলক্ষে আগামী ১১ জুলাই পর্যন্ত আয়োজন করা হয়েছে ‘এইচপি টাচ এন্ড ফিল ফেয়ার’। এ ফেয়ারে ন্যূনতম দশ হাজার টাকা মূল্যমানের যেকোনো এইচপি পণ্য কিনে গ্রাহক স্ক্র্যাচ কার্ড ঘষে পেতে পারেন ব্যাংকক-মালয়েশিয়া-কোলকাতা এয়ারটিকেট, সাইকেল, স্মার্টফোন সহ আকর্ষণীয় সব উপহার। সেই সাথে থাকবে বিশেষ ডিসকাউন্ট।

এ অফার পাওয়া যাবে কম্পিউটার ভিলেজের ঢাকা ও চট্টগ্রামের সকল শাখায়। তাছাড়া যেকোনো এইচপি পণ্য নিয়মিত মূল্যে ২০টি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সুদবিহীন ৬ মাসের কিস্তি সুবিধায়ও কিনতে পারবেন গ্রাহকরা। বিস্তারিত জানার জন্য ০১৭৫৫৬৯৬৮৭৭ নম্বরে যোগাযোগ করা যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন