এবার রেলের প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রককে হুমকি সেই হেলালের, দপ্তরে প্রবেশে কড়াকড়ি

0

চট্টগ্রামের পাহাড়তলী রেলওয়ে সরঞ্জাম নিয়ন্ত্রক দপ্তরে দায়িত্ব পালনকালে চট্টগ্রাম প্রতিদিন প্রতিবেদককে হত্যার হুমকির পর এবার ওই দপ্তরের প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রককে হুমকি দিয়েছে সন্ত্রাসী চক্রটি। ফলে দপ্তরে প্রধান প্রবেশ পথে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

জানা যায়, রোববার (২৮ নভেম্বর) রেলওয়ে প্রধান সরঞ্জাম দপ্তর পাহাড়তলীর প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রক রুহুল কাদের আজাদকে তার দপ্তরে হুমকি দেয় কথিত জিএস হেলাল। রেলের টেন্ডারবাজি নিয়ন্ত্রণ ও প্রভাব বিস্তার করতে রেলের বিভিন্ন পদের কর্মচারীদের নানা হুমকি ধমকি দিয়ে চলেছে এ সন্ত্রাসী।

গেটে কড়াকড়ি দায়িত্ব পালনের সত্যতা নিশ্চিত করে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর মো. আলী বলেন, কর্তৃপক্ষের নির্দেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

চট্টগ্রাম প্রতিদিনের প্রতিবেদককে হুমকির ঘটনায় ২২ নভেম্বর খুলশী থানায় অভিযোগ দায়ের করা হয়। থানার তদন্তকারী কর্মকর্তা মো. আলী বিন কাসিম জিডির তদন্তে ২৪ নভেম্বর প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রক রুহুল কাদের আজাদের সাথে সাক্ষাৎ করেন।

এ খবর পেয়ে অভিযুক্ত হেলাল রোববার তদন্তের বিষয়ে মুখ না খুলতে সরঞ্জাম নিয়ন্ত্রক রহুল কাদের আজাদকে হুমকি প্রদর্শন করে। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে জোরদার করা হয় প্রবেশের নিরাপত্তা ব্যবস্থা।

এ ব্যাপারে রেলওয়ে প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রক রহুল কাদের আজাদের কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

জেএস/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm