আক্রান্ত
২৪৩৯৮
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৮

উপজেলা পরিষদে তৌহিদ সভাপতি—তৈয়ব সম্পাদক, সাংগঠনিকে গালিব

0

উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশন চট্টগ্রাম জেলার কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (৭ নভেম্বর) নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের কনফারেন্স হলে সংগঠনের মতবিনিময় সভা ও কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশন চট্টগ্রাম জেলার বিদায়ী সভাপতি ও চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরীর সভাপতিত্বে বিদায়ী সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগের সভাপতি ও রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহছানুল হায়দর চৌধুরী (বাবুল)।

নবগঠিত এই কমিটিতে আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীকে সভাপতি, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী হোসাইন মোহাম্মদ আবু তৈয়বকে সাধারণ সম্পাদক ও বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।
উপজেলা পরিষদে তৌহিদ সভাপতি—তৈয়ব সম্পাদক, সাংগঠনিকে গালিব 1
সভায় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ মোতালেব, মীরসরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দীন, চন্দনাইশ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মো. সোলাইমান ফারুকী, বাঁশখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আকতার কাজমী, হাটহাজারী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম, আনোয়ারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, ফটিকছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা প্রমুখ।

সভায় একেএম এহছানুল হায়দর চৌধুরী বাবুল বলেন, সারা বাংলাদেশে স্থানীয় সরকারের অধীনে নির্বাচিত জনপ্রতিনিধি উপজেলা চেয়ারম্যানবৃন্দ। আমলাতান্ত্রিক জটিলতায় স্থানীয় উন্নয়ন অনেক ক্ষেত্রেই বিঘ্নিত হচ্ছে। নির্বাচিত জনপ্রতিনিধি উপজেলা চেয়ারম্যানদের সামষ্টিক ক্ষমতায়ন নিশ্চিত করা জরুরি।

আব্দুল জব্বার চৌধুরী বলেন, চট্টগ্রামের স্থানীয় উন্নয়ন জোরদার করতে উপজেলা চেয়ারম্যানদের আরও সংগঠিত হয়ে প্রধানমন্ত্রীর সমৃদ্ধ দেশ গঠনের অভিযাত্রাকে এগিয়ে নিতে হবে।

উল্লেখ্য, ৫ বছর মেয়াদী গঠিত কমিটিতে নির্বাচিত তিন সদস্যকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm