s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

আ জ ম নাছিরকে সাথে নিয়ে ভোট দিলেন রেজাউল

0

সকাল পৌনে নয়টায় সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনকে সাথে নিয়ে ভোট দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। বহাদ্দারহাটস্থ এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিনি ভোট দেন।

সকাল ৮টার কিছুক্ষণ পর বহাদ্দারহাটের নিজ বাসা থেকে দলীয় নেতাদের সাথে নিয়ে ভোট দেত বের হন মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।

এ সময় তাঁর সাথে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান সহ মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সাদা পাজামা-পাঞ্জাবির সাথে মুজিব কোট পরিহিত রেজাউল করিম নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করে সাংবাদিকদের বলেন, ভোটারদের মাঝে স্বতৎস্ফূর্ততা দেখা যাচ্ছে। সকাল থেকেই ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

নিরপেক্ষ নির্বাচনের আশা করে নৌকা প্রতীকের এ প্রার্থী বলেন, সব জায়গা থেকে শান্তিপূর্ণ ভোটগ্রহণের খবর পাচ্ছি। মানুষজন আগ্রহের সাথে ভোট দিতে আসছে।

Din Mohammed Convention Hall

বিএনপির আনা কারচুপির অভিযোগ নাকচ করে দিয়ে রেজাউল করিম বলেন, বিএনপি অভিযোগ নিয়েই পড়ে আছে, তারা ভোটের মাঠে নেই, তারা জনগণের সাথে নেই। তাদের কাজই হচ্ছে শুধু অভিযোগ করা।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টায় চট্টগ্রাম নগরীর ৪১ ওয়ার্ডে ৭৩৫ ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। শেষ হবে বিকেল ৪টায়। গণনা শেষে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে নির্বাচন কমিশনের স্থাপিত অস্থায়ী কেন্দ্র থেকে ফলাফল ঘোষণা করবেন রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামান।

গত বছরের ২৯ মার্চ চসিকের এই নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে সেই নির্বাচন ১০ মাস পিছিয়ে অনুষ্ঠিত হচ্ছে আজ। প্রথমবারের মতো পুরোপুরি ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোট নেওয়া হচ্ছে এই নির্বাচনে।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm