আত্মীয়ের জানাজা শেষে নিজেও লাশ হলেন মিরসরাইয়ের মুক্তিযোদ্ধা মমিনুল

আত্মীয়ের জানাজা পড়ে বাড়ি ফেরার পথে নিজেই লাশ হয়ে ফিরেছেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম (৭০)।

বুধবার (১১ মে) সকাল ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বাইপাস এলাকায় তৃশা প্লাটিনাম পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলে তিনি নিহত হন।

বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম মিরসরাইয়ের খইয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। পারিবারিক জীবনে তিনি তিন কন্যা সন্তানের জনক। স্থানীয় বড়তাকিয়া বাজারে তার মালিকানাধীন একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

এ ঘটনায় জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘাতক বাস ও চালক মো. এখলাস মিয়াকে (৩৬) আটক করেছে। এখলাস মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বামচারামপুুর উপজেলার মো. শাহজালালের ছেলে।

নিহতের মেয়ের জামাতা মো. রিদোয়ান বলেন, ‘বুধবার সকালে মিরসরাইয়ের জনার্দ্দনপুর গ্রামে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এরাদুল হক নিজামী ভুট্টুর পিতা আবদুল মান্নানের জানাজা পড়ার জন্য গিয়েছিলেন মমিনুল ইসলাম। জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পথে মস্তননগর বিশ্বরোড এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির তৃশা পরিবহণের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান।’

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশর উপ-পরিদর্শক টিটু দত্ত বলেন, ‘তিশা প্লাটিনাম পরিবহণের বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম মারা যান। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাস ও চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!