s alam cement
আক্রান্ত
৩২০৭৭
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

আওয়ামী লীগে পদ পেলেন অভিনেত্রী শমী কায়সার

0

আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন অভিনেত্রী ও শহীদ বুদ্ধিজীবী সন্তান শমী কায়সার। মঙ্গলবার (২২ ডিসেম্বর) উপকমিটির অনুমোদন দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের। কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. রাশিদুল আলম। সদস্যসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাড. মৃণাল কান্তি দাস।

শহীদুল্লাহ কায়সার ও পান্না কায়সার দম্পতির মেয়ে শমী কায়সার। নব্বই দশকে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। মঞ্চ, টেলিভিশন ও সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি একজন প্রযোজক। ১৯৯৭ সালে ‘ধানসিড়ি প্রডাকশন’ প্রতিষ্ঠা করেন শমী কায়সার।

ভারতীয় নাগরিক অর্নব ব্যানার্জি রিঙ্গোকে ধর্মান্তর করে ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন শমী। পরে নিজ ধর্মে ফিরে গেলে দুই বছর পর বিচ্ছেদ হয় রিঙ্গোর সঙ্গে। ২০০৮ সালে ২৪ জুলাই শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন এ অভিনেত্রী। নানা কারণে টেকেনি সে সংসারও। তারপর চলতি বছর ৯ অক্টোবর ব্যবসায়ী রেজা আমিনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শমী কায়সার।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন শমী কায়সার। নির্বাচনী এলাকায় বেশ সক্রিয় ছিলেন তিনি।

Din Mohammed Convention Hall

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm