s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, মোবাইল ফোন ও টাকা লুটপাট

0

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মরহুম আবদুল অদুদ মিস্ত্রীর প্রবাসী পুত্রের নতুন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ১৫ জুন (মঙ্গলবার) দিবাগত রাত আনুমানিক ৩টায় এই ডাকাতির ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন পরিবারের বড় ছেলে জনৈক নজির আহমদ।

১৬ জুন (বুধবার) ডাকাতির সংবাদ শুনে দুপুর সাড়ে বারোটায় ঘটনাস্থলে পৌঁছলে নজির আহমদ জানান, প্রতিদিনের মত এইদিনও তারা খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে যান। উল্লেখিত সময়ে বাড়ির ছাদের উপরের সিড়ি ঘরের দরজা ভেঙে মুখোশধারী ডাকাত দলের চার পাঁচ জন সদস্য বাড়ির ভিতর প্রবেশ করে তার কক্ষে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির মেইন গেট খুলতে বলে।

গেট খুলার সাথে সাথে আট দশজন ডাকাত দলের সদস্য দ্রুত বাড়ির ভিতর প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে বাড়ির সকলকে জিম্মি করে বিভিন্ন কক্ষে ডাকতি শুরু করে। এসময় ডাকাতরা নজির আহমদ কে মারধর করে নগদ টাকা, মোবাইল ও মূল্যবান জিনিসপত্র কুড়িয়ে নেয়।

এরপর প্রবাসী মহিউদ্দিনের স্ত্রী শাকিলা আক্তারের কক্ষে গিয়ে মারধর করে স্বর্ণালংকার, দুটি মোবাইল সেট ও নগদ টাকা হাতিয়ে নেয়। পরে প্রবাসী তাজ উদ্দিনের স্ত্রী আরিফার কক্ষের দরজা ভেঙে নগদ টাকা নিয়ে যায়।

অভিযোগ মতে, ডাকাতরা তাদের সর্বমোট ৬ ভরি স্বর্ণালংকার, ৩টি স্মার্ট ফোন, নগদ প্রায় ২৭ হাজার টাকা নিয়ে দ্রুত পালিয়ে গিয়ে গা ঢাকা দেয়। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ সাংবাদিকদের জানান, ঘটনা সম্পর্কে পুলিশ অবগত হয়েছে।

তিনি বলেন, কোন অভিযোগ না পাওয়ার পরও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তের পর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে উল্লেখ করেন।

Din Mohammed Convention Hall

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm