হরতাল-অবরোধেও গাড়ি চালাবে চট্টগ্রামের পরিবহন মালিক গ্রুপ

বিএনপি ও জামায়াতের ডাকা ৩ দিনের সড়ক-রেল-নৌপথ অবরোধ কর্মসূচির মধ্যে গণ ও পণ্য পরিবহন চালানোর ঘোষণা দিয়েছে চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ।
 
সোমবার (৩০ অক্টোবর) চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব হাজী মোহাম্মদ ইউনুছ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপি জামাত জোটের মহাসমাবেশ শাস্তিপূর্ণভাবে করার অঙ্গীকারে ডিএমপি থেকে অনুমতি নিলেও সমাবেশ অত্যন্ত বিশৃংখল, অশান্ত ও গোলযোগপূর্ণ হয়ে উঠে এবং কয়েকটি গণপরিবহনে অগ্নিসংযোগ করা হয়। চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। অতীতেও বিএনপি-জামায়াতের রাজনৈতিক কর্মসুচিতে গণ ও পণ্য পরিবহন আক্রোশ ও প্রতিহিংসার শিকার হয়েছে।
 
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৯ অক্টোবর বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাহজাহান খান বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা অবরোধ কর্মসূচিতে গণ ও পণ্যপরিবহন চালানোর যে যৌথবিবৃতি প্রদান করেছেন, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের পক্ষ থেকে তাঁর প্রতি একাত্মতা ও সমর্থন জানানো হয়েছে।

চট্টগ্রামে সকল গণ ও পণ্য পরিবহন যেকোনো পরিস্থিতিতে আগামী জাতীয় নির্বাচনের আগমুহূর্ত পর্যন্ত সচল থাকবে এবং গণ ও পণ্য পরিবহনে অগ্নিসংযোগকারী দুর্বৃত্তদের চিহ্নিত করে পরিবহন মালিক, শ্রমিক একজোট হয়ে প্রতিহত করার জন্য আহ্বান জানান।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!