সড়কে ওপর পাওয়ার টিলার, রাতের আঁধারে সিএনজির ধাক্কায় ‘বাদশা’ নিহত

চট্টগ্রামের বাঁশখালী প্রধান সড়কের মনছুরিয়া বাজারের কাউন্সিলর ঘাটা এলাকায় পাওয়ার টিলারের ধাক্কায় এক সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

সোমবার (২৮ জুন) রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল বাংলাবাজার সংলগ্ন জয়নগর পাড়ার নজু মিয়ার ছেলে মো. বাদশা (৫১)। তিনি এলাকায় মাছ ব্যবসা করতেন। আহতরা হলেন চকরিয়া উপজেলার বদরখালী গ্রামের মো. বেলাল (৪০), আবু তাহের (৩০), মো. শাহজাহান চৌধুরী (৪০)।

স্থানীয়রা জানান, ১৭০০ কোটি টাকা ব্যয়ে ৪০০ কেভি ডাবল সার্কিট মেঘনাঘাট-মদুনাঘাট বিদ্যুৎ সঞ্চালন লাইনের কাজ করছে কেইসি ইন্টারন্যাশানাল কোম্পানি। ওই কোম্পানির মালামাল পরিবহনের যাবতীয় গাড়ি ও মালামাল রাখা হয়েছে বাঁশখালী প্রধান সড়কের মনছুরিয়া বাজার সংলগ্ন কাউন্সিলর ঘাটায়। ওখানে কোটি কোটি টাকার মালামাল থাকলেও নেই কোনো সর্তকবার্তা। গত ২৮ জুন গভীর রাতে প্রধান সড়কের ওপর রাখা হয় মালামাল সরবরাহকারী বেশ কয়েকটি পাওয়ার টিলার।

রাত ১২টার দিকে প্রধান সড়কে রাখা একটি পাওয়া টিলারের সঙ্গে একটি সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। এই সময় চার জন হতাহতের ঘটনা ঘটেছে। চট্টগ্রাম শহর থেকে সিএনজি অটোরিক্সাটি কক্সবাজার জেলার চকরিয়া যাচ্ছিল।

কেইসি ইন্টারন্যাশানালে কর্তব্যরত এক ব্যক্তি নাজিম উদ্দিন বলেন, ‘আমরা কোম্পানির চাকরি করি। কোম্পানির নির্দেশে এখানে মালামাল রাখি। আমাদের কোন দোষ নাই।’

বাঁশখালী থানার এসআই বাবুল মিয়া বলেন, ‘দুর্ঘটনায় নিহত ব্যক্তিকে পারিবারিকভাবে দাফন হয়েছে। আহত ৩ জন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে। পাওয়ার টিলার ও সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!