সুবর্ণ-সোনার বাংলাসহ ১১ ট্রেনের সূচিবদল, নতুন সময়ে ১ ডিসেম্বর থেকে

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে আগামী ১ ডিসেম্বর থেকে নতুন নিয়মে চলাচল করতে ট্রেন। সুবর্ণ, সোনার বাংলাসহ ১১টি আন্তঃনগর ও মেইল ট্রেন চলবে নতুন নিয়মে।

শুক্রবার (১৭নভেম্বর) চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করে।

কোন ট্রেন কবে ছাড়বে

চট্টগ্রাম-ঢাকার ‘চট্টলা এক্সপ্রেস’ ছাড়ার নতুন সময় সকাল ৬টায়। চট্টগ্রাম-ঢাকার ‘সুবর্ণ এক্সপ্রেস’ সকাল সাড়ে ৭টা। চট্টগ্রাম-সিলেটের ‘পাহাড়িকা এক্সপ্রেস’ সকাল ৭টা ৫০মিনিটে। চট্টগ্রাম-চাঁদপুরের ‘সাগরিকা এক্সপ্রেস’ সকাল ৮টায়। চট্টগ্রাম-ময়মনসিংহগামী ‘বিজয় এক্সপ্রেস’ সকাল ৯টা ১৫ মিনিট ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী ‘কর্ণফুলী এক্সপ্রেস’ ছাড়বে সকাল ৯টা ৪৫মিনিটে।

এছাড়া চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ‘মহানগর এক্সপ্রেস’ আগের মতো দুপুর সাড়ে ১২টায় স্টেশন ছেড়ে যাবে। একইসঙ্গে চট্টগ্রাম-ঢাকার ‘গোধূলি এক্সপ্রেসও’ ছাড়বে আগের মতো ৩টায়। চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তঃনগর ‘উদয়ন এক্সপ্রেস’রও সময়সূচি আগে মতো আছে, রাত ৯টা ৪৫ মিনিট।

চটগ্রাম-ময়মনসিংহয়ের ‘ময়মনসিংহ এক্সপ্রেস’ ৪টা ১০মিনিটে, চট্টগ্রাম-ঢাকা ‘সোনার বাংলা এক্সপ্রেস’ ৪টা ৪৫মিনিটে। চট্টগ্রাম-চাঁদপুরগামী ‘মেঘনা এক্সপ্রেস’ বিকাল ৫টায় চট্টগ্রাম স্টেশন ত্যাগ করবে।

চট্টগ্রাম-ঢাকার ‘তূর্ণা এক্সপ্রেস’ রাত সাড়ে ১১টা এবং চট্টগ্রাম থেকে ঢাকাগামী ‘ঢাকা মেইল’ রাত ১১টা ৪৫ মিনিটে স্টেশন ত্যাগ করবে।

জেএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!