সীতাকুন্ডের কুমিরা বাজারে অস্ত্র বিক্রির সময় ব্যবসায়ী আটক

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ছোট কুমিরা বাজারে অভিযান চালিয়ে অস্ত্র বিক্রির সময় অস্ত্রসহ হাতেনাতে এক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব-৭।

26-10-16

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টার সময় একটি অবৈধ অস্ত্র ক্রয় বিক্রয় হবে এমন তথ্যের উপর অভিযান পরিচালনা করে এ অস্ত্র ব্যবসায়িকে আটক করে র‌্যাব। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১টি বিদেশী পিস্তল,৬ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন।

 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) চন্দন দেবনাথ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, তাদের কাছে আগে থেকে গোয়েন্দা তথ্য ছিল যে মঙ্গলবার রাতে উপজেলার কুমিরা বাজারের নুরিয়া মাদ্রাসা রোডে এক অস্ত্র ব্যবসায়ি অস্ত্র বেচা কেনার জন্য অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাব ৭ এর

 

সিনিয়র এএসপি মোঃ সোহেল মাহমুদের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ছদ্মবেশে সেখানে অবস্থান নেয়। পরে তথ্য মতে এ ব্যবসায়িকে চ্যালেঞ্জ করে তার দেহ তল্লাশী চালিয়ে অস্ত্রটি উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়। আটক আসামীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

 

আটক অস্ত্র ব্যবসায়ির জাতীয় পরিচয়পত্র অনুযায়ী নাম হচ্ছে মোঃ হারেছ ইসলাম (২৬), পিতাঃ মোঃ জয়নাল আবেদীন, গ্রামঃ মছজিদ্দা (দোলপাড়া), থানাঃ সীতাকুন্ড, জেলাঃ চট্টগ্রাম।

রিপোর্ট : রাজীব প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!