সীতাকুণ্ডের এতিমখানায় অনুদান দিলো ফেইসবুক গ্রুপ ‘মিলেমিশে আমরা’

সীতাকুণ্ড উপজেলার পূর্ব দক্ষিণ ঘোড়ামারা ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা বর্ধিকরণের জন্য অনুদান দিয়েছে সামাজিত যোগাযোগ মাধ্যম ফেইসবুক গ্রুপ মিলেমিশে আমরা। এ উপলক্ষে শুক্রবার (২৪ মে) বিকালে এতিমখানায় আলোচনা এবং ইফতারের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন এতিমখানার প্রতিষ্ঠাতা ও সভাপতি এম আলাউদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট মো. আবদুল মালেক, অ্যাডভোকেট মো. সৌকত, মো. ইশতিয়াক আহমেদ জিয়া, মো. লোকমান, মিলেমিশে গ্রুপের ফাউন্ডার অ্যাডমিন মো. আরেফিন রহমান, মডারেটর এএসএম মিজানুর রহমান, আবদুল জলিল বাবু, আনিসুল ইসলাম, সদস্য জাহেদুল আলম, সালেহিন ফয়সাল, মাইনুল ইসলাম প্রমুখ।

সভাপতি এম আলাউদ্দিন চৌধুরী বলেন,২০০৮ সালে এই এতিমখানাটি প্রতিষ্ঠা করা হয়। অনেক চেষ্টায় প্রতিষ্ঠানটি আজ এই অবস্থানে এসে পৌঁছেছে। এই প্রতিষ্ঠানটি আরো বড় এবং বিভিন্ন উন্নয়ন করতে চাই। একার পক্ষে কোন কিছু করা সম্ভব নয়। মিলেমিশে আমরা গ্রুপের ফাউন্ডার অ্যাডমিন মো. আরেফিন রহমান বলেন, আইআইউসির আইন বিভাগের একজন ছাত্র শান্তের একটা পোস্ট থেকে আমরা এই এতিমখানা সম্পর্কে জানতে পারি। পরে আমরা কয়েকজন মিলে এতিমখানাটি পরিদর্শন করে কর্তৃপক্ষের সাথে কথা বলে তাদের প্রয়োজনটা কি তা জানার চেষ্টা করি। তারপর সবাই মিলে এই এতিমখানার ঘর বর্ধিতকরণের সিদ্ধান্ত নিই।

অনুষ্ঠানে এতিমখানার ঘর বর্ধিতকরণের প্রয়োজনীয় অর্থ সভাপতির হাতে তুলে দেন মিলেমিশে আমরা গ্রুপের এডমিন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!