সিনহা হত্যা, রিমান্ড শেষে ৭ আসামিকে কারাগারে পাঠালেন আদালত

কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর সিনহা হত্যা মামলায় ৪ পুলিশসহ ৭ আসামিকে রিমান্ড শেষে আদালতে নেওয়া হয়েছে। আদালতে জামিন ও রিমান্ড না চাওয়ায় আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুর ১২টার দিকে র‌্যাব সদস্যারা নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যে এই সাত আসামিকে আদালতে নিয়ে আসেন। এর আগে কক্সবাজার সদর হাসপাতালে আসামিদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

আসামিরা হলেন-বরখাস্ত হওয়া এএসআই লিটন মিয়া, কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আব্দুল্লাহ আল মামুন এবং পুলিশের দায়ের করা মামলার ৩ সাক্ষি নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ।

এই ৭ আসামিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে তোলা হয় দুপুর দেড়টার পর। আদালতে আসামিদের পুনরায় রিমান্ড চাওয়া হয়নি এবং তাদের পক্ষে জামিনের জন্যও আবেদন করা হয়নি। তাই আদালত আসামিদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন কোট ইন্সপেক্টর প্রদীপ দাশ।

প্রসঙ্গত, ঈদের আগের রাতে (৩১ জুলাই) কক্সবাজারের মেরিন ড্রাইভ রোডে টেকনাফের বাহারছড়া চেকপোস্টে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!