সাউদার্ন মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. ধনঞ্জয়, সম্পাদক ডা. হোসেন

সাউদার্ন মেডিকেল কলেজ শিক্ষক সমিতির নির্বাচনে নাক কান ও গলা রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. ধনঞ্জয় মজুমদার সভাপতি ও কার্ডিওলজির সহযোগী অধ্যাপক ডা. হোসেন আহম্মদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৫ জানুয়ারি) সাউদার্ন মেডিকেল কলেজে এ নির্বাচনের আয়োজন করা হয়। নির্বাচনে অংশগ্রহণকারী সকলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সাউদার্ন মেডিকেল কলেজের শিশু স্বাস্থ্য বিভাগের বিভাগীয় প্রধান ও নির্বাচন কমিশনের সভাপতি অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নির্বাচনে (২০২৪-২০২৫) বিজয়ী ১৯ সদস্যের কমিটির একটি তালিকা প্রকাশ করেন।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি ডা. দেওয়ান আসাদুল্লাহ, ডা. মেহেরুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আ স ম সাইফুদ্দিন নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. রুম্মানা খায়ের, অর্থ সম্পাদক ডা. ফাতেমা আকতার, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. আদনান বাচা, সাংস্কৃতিক ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. মো. মিনহাজুল আলম এবং সদস্য অধ্যাপক ডা. জয়ব্রত দাশ, অধ্যাপক ডা. মো. আতিকুল ইসলাম চৌধুরী, ডা. কৃষ্ণ কিশোর সাহা, ডা. অপর্ণা দাশ, ডা. নার্গিস আকতার, ডা. সোমা দাশ, ডা. জাকিয়া সুলতানা, ডা. তাসনোভা ইসলাম চৌধুরী, ডা. মো. ইসতিয়াক হোছাইন ও ডা. তানূবা তাহরিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!