লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের মিছিল

চট্টগ্রাম মহানগর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের এক মিছিল ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জুলাই) লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিদ্দিক আহমেদ ও সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের নেতৃত্বে এই মিছিল ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি জিএম ফারুক, সহ-সভাপতি এম এ কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দুলু, যুগ্ম-সাধারন সম্পাদক শেখ জাফর আহাম্মদ মুজাহিদ, ‘ক’ ইউনিটের সভাপতি শফিউল আজম বাবু, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন হিরন, ‘খ’ ইউনিটের সভাপতি এস এম ইব্রাহীম, সাধারণ সম্পাদক আসলাম হোসেন মাসুম, ‘গ’ ইউনিটের সভাপতি নুরুল আলম বাবুল, সাংগঠনিক সম্পাদক আবুল মাসুদ মজনু, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মুহিরুল ইসলাম মাসুদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক মো. আজমল হোসেন ভূঁইয়া হিরু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিয়াজ আহাম্মদ বাবলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকবর আলী, মহিলা বিষয়ক সম্পাদক ফুলো রানী, যুব ও ক্রীড়া সম্পাদক জাহিদুল কবির নীপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক নাজমুস সাকিব, শ্রম সম্পাদক মিজানুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইমাম উদ্দিন ইমন, সহ-দপ্তর সম্পাদক সোহেল খান, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন।

এছাড়া অন্যদের মধ্যে কার্য নির্বাহী সদস্য নিজামুল বারী, মো. শাহাজাহান, বিপ্লব কুমার বড়ুয়া, নাছির উদ্দিন রতন, এনামুল হক বকুল, সৈয়দ শওকত হোসেন, বিশ্বজিৎ চৌধুরী বিশু, মাইনুদ্দিন হানিফ, ফাহাদ আজিজ তানভীর, রাবেয়া বেগম, ‘ক’ ইউনিট প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান পেয়ারা, ‘খ’ ইউনিট সাংগঠনিক সম্পাদক মোরশেদ আকবর, ‘খ’ ইউনিট মহিলা সম্পাদিকা আনোয়ারা বেগম, যুবলীগ নেতা মহিউদ্দিন মহি, মো: শরিফ, মো. সুমন, ইব্রাহিম খলিল বাপ্পি, ফয়সাল আহমেদ ফয়সাল, নুরুল আলম তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!