রাস্তায় রক্তাক্ত অজ্ঞান যুবক, জটলা ঠেলে এগিয়ে এল পুলিশই

চট্টগ্রাম নগরীর চকবাজার থানার অদূরে অজ্ঞান অবস্থায় পড়ে ছিল এক যুবক। ওই যুবকের মুখ দিয়ে অবিরত রক্ত ঝরছিল। পরে চকবাজার থানা পুলিশ তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ টা ৪০ মিনিটে চকবাজার থানার গেইটের বিপরীতে এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। অজ্ঞান অবস্থায় পড়ে থাকা ওই যুবকের মুখ দিয়ে অবিরত রক্ত ঝরছিল। মুমূর্ষু যুবকটিকে ঘিরে ৮-১০ জন লোকের জটলা থাকলেও আইনি জটিলতায় পড়ার আশংকায় তাকে উদ্ধার কিংবা চিকিৎসায় কেউ এগিয়ে আসছিল না।

চট্টগ্রাম প্রতিদিনের এই প্রতিবেদক দৃশ্যটি দেখে চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিনকে ফোনে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিকভাবে এগিয়ে আসেন। পরে তিনি নিজ উদ্যোগে অজ্ঞান যুবককে পুলিশের গাড়িতে নিয়ে চমেক হাসপাতালে ভর্তি করেন।

ঘটনাস্থলে থাকা অনিক নামের এক যুবক জানান, ‘বাসায় হেঁটে যাওয়ার সময় চকবাজার থানার বিপরীতে এ যুবককে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি। তবে বাড়তি ঝামেলায় পড়তে হবে—এমন আশংকায় চিকিৎসা সহায়তায় কেউ এগিয়ে আসেনি।’

চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে জানান, অজ্ঞাত এ যুবকের মুখ থেকে রক্ত ঝরছিল। তবে শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। মানুষ মানুষের জন্যে। পুলিশও মানুষ। তাই মানবিক কারণেই তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!