রাস্তার পাশের অবৈধ দোকান উচ্ছেদ করল চসিকের ভ্রাম্যমান আদালত

প্রতিদিন রিপোর্ট : 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজীদা শরমিন এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত উচ্ছেদ করল রাস্তার পাশে গড়ে উঠা অবৈধ দোকান। অভিযানকালে ১৬ হাজার টাকা জরিমানা আদায় এবং হোটেল থেকে মানবস্বাস্থ্যের জন্যে ক্ষতিকর পোড়াতেল ও কেমিক্যাল ধ্বংস করা হয়।

dscf3737

চসিকের পরিচালিত সোমবারের এ অভিযান পরিচালিত হয় ইপিজেড ও পতেঙ্গা থানা এলাকায়। অভিযানে চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী,পতেঙ্গা থানা, ইপিজেড ও নগর পুলিশ সদস্যরা ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

 

অভিযানে নের্তৃত্ব দেয়া সনজীদা শরমিন বলেন, সোমবারের বিশেষ অভিযানে বিএনএস ঈসা খাঁ গেট থেকে সীবিচ হয়ে নেভাল একাডেমি পর্যন্ত রিভার সাইড রাস্তার উভয় পাশের অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়।এই সময় অবৈধভাবে রাস্তা ও ফুটপাত দখল করে বিভিন্ন পণ্য সামগ্রী রেখে সর্ব সাধারনের চলাচলে অসুবিধা সৃষ্টির দায়ে আনোয়ার হোটেলকে ৫ হাজার, মো. আজমকে তিন হাজার, মিম ফার্ণিচারকে দুই হাজার, জান্নাত হোটেলকে ২ হাজার, ইউসুফ এন্টারপ্রাইজকে ২ হাজার এবং জামাল হোটেলকে ২ হাজারসহ মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

 

রাষ্ট্রপতির সফর উপলক্ষে দুই থানার প্রধান সড়কের দুপাশে গড়ে তোলা অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়েছে বলে জানিয়ে সনজীদা শরমিন বলেন অভিযান অব্যাহত থাকবে।

 

রিপোর্ট : রাজীব প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!