যেভাবে ভেঙে পড়লো আল্লামা শফী ও বাবুনগরীর মঞ্চ (ভিডিও)

হেফাজতে ইসলামের আমির এবং চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মুঈনুল ইসলামের মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী ও মহাসচিব জুনায়েদ বাবুনগরীকে সঙ্গে নিয়েই ভেঙে পড়ল নারায়ণগঞ্জে ইসলামী মহাসম্মেলনের মঞ্চ। তখন মঞ্চে থাকা এলইডি স্ক্রিনটি ভেঙে কয়েকজনের গায়ে গিয়ে পড়ে। তবে এ ঘটনায় কেউ গুরুতর আহত হননি।

শনিবার (১ ফেব্রুয়ারি) বিকাল পৌনে পাঁচটার দিকে কেন্দ্রীয় ঈদগাহে এ ঘটনা ঘটে। ভাঙা মঞ্চেই আবার আলোচনা শুরু হয়। বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের আমির আহমদ শফী ও মহাসচিব জুনায়েদ বাবুনগরীসহ অন্য নেতারা।

জানা গেছে, বিকাল চারটার কিছুক্ষণ আগে মঞ্চে ওঠেন আহমদ শফী। আসরের নামাজের বিরতির সময় ঈদগাহের ময়দানে নামাজের জায়গার সংকুলান না হওয়ায় মঞ্চে থাকা নেতাদের পাশের খালি জায়গায় উঠে পড়েন অনেকে। নামাজ শেষে তারা আর মঞ্চ থেকে নামেননি। নামাজের কিছুক্ষণ পরই মঞ্চটি হঠাৎ ভেঙ্গে পড়ে। এ সময় মঞ্চেই ছিলেন আহমদ শফী ও জুনায়েদ বাবুনগরীসহ বিভিন্ন ইসলামী সংগঠনের নেতারা। সন্ধ্যার দিকে আহমদ শফির বক্তব্যের পর দিয়ে সম্মেলন শেষ হয়।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের মহাসচিব জুনায়েদ বাবুনগরী, নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল, মুফতি আব্দুল বারী, মাইনুদ্দিন আহমেদ, আল্লামা জুনাইদ আল হাবীব, ইসলামী আন্দোলনের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির আতাউল্লাহ ইবনে হাফেজ্জীসহ বিভিন্ন ইসলামী সংগঠনের নেতারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!