আনভীরকে ছেড়ে যেতে মুনিয়াকে হুমকি দেওয়া সেই সাইফা মিমকে ধরেছে পিবিআই

মোসারাত জাহান মুনিয়া হত্যা মামলার অন্যতম আসামি সাইফা রহমান মিমকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে সাইফাকে তার ধানমন্ডির বাসা থেকে নিয়ে আসে পুলিশ।

পিবিআই সূত্রে জানা গেছে, মুনিয়া ধর্ষণ ও হত্যা মামলার ৬ নম্বর আসামি সাইফা রহমান মিমকে বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের কথিত ‘স্ত্রী’ হিসেবে দাবিদার সাইফা রহমান মিম এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এক অডিও ক্লিপে শোনা যায়, সাইফা রহমান মিম সায়েম সোবহান আনভীরের জীবন থেকে মুনিয়াকে সরে যেতে হুমকি দিচ্ছেন।

গত বছরের ২৬ এপ্রিল গুলশানের একটি ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওই রাতেই মোসারাতের বোন নুসরাত বাদী হয়ে গুলশান থানায় আত্মহত্যায় প্ররোচনার মামলা করেন। এ মামলায় গত জুলাইয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ।

ঢাকার সিএমএম আদালত ১৮ আগস্ট পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করার পর আদালতের আদেশে মামলা থেকে অব্যাহতি পান একমাত্র আসামি সায়েম সোবহান আনভীর। এরপর মোসারাতকে ধর্ষণের পর হত্যার অভিযোগে নতুন মামলা করা হয়।

মোসারাতের বোন নুসরাত জাহান গত ৬ সেপ্টেম্বর আটজনের বিরুদ্ধে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮-এ নালিশি মামলা করেন। পরে আদালত মামলাটি গুলশান থানাকে এজাহার হিসেবে রেকর্ড করার আদেশ দেন। একই সঙ্গে পিবিআইকে তদন্ত করার নির্দেশ দেন।

এ মামলায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, আহমেদ আকবর সোবহানের স্ত্রী আফরোজা সোবহান, আনভীরের স্ত্রী সাবরিনা, সাইফা রহমান, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, শারমিন ও ইব্রাহিম আহমেদ রিপনকে আসামি করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!