মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন।

সোমবার (৩ জুলাই) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের সামনে ও রোববার সন্ধ্যায় উপজেলার চৈতন্যেরহাট এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার করেরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম জোয়ার এলাকার ফয়েজ ভূইয়াঁ বাড়ির মৃত বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের স্ত্রী ছালেহা বেগম (৬০) এবং কাটাছরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের তেমুহানী এলাকার বাদশা মেস্ত্রেরী বাড়ির কাতার প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী লায়লা বেগম সুরমা (৫৫)।

করেরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শহীদ উল্ল্যাহ বলেন, ‘সোমবার সকালে ফজরের নামাজ শেষে প্রতিদিনের মতো আজও হাঁটতে বের হয়েছিলেন ছালেহা বেগম। এই সময় মহসড়কের হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের সামনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরিবারের বারইয়ারহাট পৌরসভা এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি। সোমবার আছরের নামাজের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।’

কাটাছরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদুল ইসলাম বলেন, ‘রোববার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় আহত হন লায়লা বেগম সুরমা। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই দেলোয়ার হোসেন বলেন, ‘সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া ছালেহা বেগমের লাশ পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তবে রোববার সন্ধ্যায় সোনাপাহাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় বিষয়ে তিনি অবগত নন বলে জানান।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!