মিরসরাইয়ে জমির বিরোধে যুবককে কোপালো প্রতিপক্ষ

চট্টগ্রামের মিরসরাইয়ে জমির বিরোধে আনোয়ার হোসেন লিটন (৪১) নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার মিঠানালা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম মিঠানালা এলাকার আমজাদ ভূঁইয়া বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

আহত লিটনকে পরিবারের স্বজনরা উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মাস্তানগর হাসপাতালে ভর্তি করায়। অবস্থা গুরতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

লিটন ইউনিয়নের আমজাদ ভূঁইয়া বাড়ির আবুল বশরের ছেলে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লিটনের আত্মীয় মো. রাসেল নিজাম জানান, দীর্ঘদিন ধরে একই এলাকার আবুল হাসেমের ছেলে নিজাম উদ্দিননের পরিবারের সঙ্গে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এই ঘটনায় একাধিক সালিশি বৈঠক হয়েছে। ঘটনার দিন সকালে আনোয়ার হোসেন লিটন পারিবারিক কাজে দোকানে যাচ্ছিল। এইসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা নিজাম উদ্দিন ও তার অন্য ভাইয়ের লিটনের ওপর চুরি ও লাঠি দিয়ে অতির্কিতভাবে হামলা চালায়। তারা চুরি দিয়ে তার মাথায় কুপিয়ে জখম করে।

এদিকে ছেলেকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন লিটনের বাবা আবুল বশর। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে আছেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক তন্ময় জামশেদ আলম বলেন, ‘সকালে আনোয়ার হোসেন লিটন নামের আহত এক ব্যক্তি এসেছিল। অবস্থায় গুরুতর হওয়ার তাকে চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। তার মাথায় এবং কানে আঘাতের চিহ্ন রয়েছে।’

মিরসরাই থানার ডিউটি অফিসার এসআই মাঈন উদ্দিন বলেন, ‘এই ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!